প্রকাশিত : ৫ মার্চ, ২০২৩ ২১:৩৪

আদমদীঘিতে ট্রাকের ধাক্কায় বাস খাদে, আহত-৩৫

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধিঃ
আদমদীঘিতে ট্রাকের ধাক্কায় বাস খাদে, আহত-৩৫

বগুড়ার আদমদীঘিতে খড় বোঝাই ট্রাকের ধাক্কায় যাত্রীবাহী নোমান পরিবহন নামের একটি বাস উল্টে গিয়ে পড়ে সড়ক পাশের খাদে। এতে প্রায় ৩৫জন বাস যাত্রী আহত হয়েছে।

দুর্ঘটনাটি ঘটেছে রবিবার বিকাল সোয়া ৩টায় বগুড়া-নওগাঁ মহাসড়কের আদমদীঘি উপজেলা সদরের শিবপুর নামক স্থানে।

প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে, এদিন বিকালে নওগাঁ থেকে খড় বোঝাই ট্রাক বগুড়া অভিমুখে যাচ্ছিল। একই সময় বগুড়া থেকে নোমান পরিবহন নামের একটি যাত্রীবাহী বাস নওগাঁ আসছিল।

ঘটনাস্থলে এক অপরকে অতিক্রম করার সময় খড়ের ট্রাকের ধাক্কায় যাত্রীবাহী বাস উল্টে পাশের খাদে পড়ে যায়। তবে খড় বোঝাই ট্রাক অক্ষত অবস্থায় গন্তব্য অভিমুখে চলে যায়। খবর পেয়ে দুর্ঘটনাস্থলের পাশে অবস্থিত ফায়ার সার্ভিস স্টেশনের কর্মীরা বাস যাত্রীদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। আহতদের মধ্যে গুরুত্বর আদমদীঘির পাহালোয়ান পাড়া গ্রামের দেলোয়ার হোসেন(৫৫), করজবাড়ি গ্রামের আব্দুল কুদ্দুস (৪৫), সান্তাহারের শাহিনুর (৩২) এবং নওগাঁর মোহাদেবপুরের আশরাফুল ইসলাম (৩৫) কে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসাপাতালে স্থানান্তর করা হয়। এছাড়াও আহত কহিনুর, মোহান, সুরাইয়া, জুলেখা, সুইটি, নূর মোহাম্মদ, শান্তি, আনজুআরা, মুনু মিয়া, তসলিমা, মারুফ, আনিকাকে আদমদীঘি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

উপরে