প্রকাশিত : ৮ মার্চ, ২০২৩ ১৪:৫৫

নাটোরের বড়াইগ্রামে নিজ ঘরে দগ্ধ হয়ে ২ সন্তানসহ মায়ের মৃত্যু

অনলাইন ডেস্ক
নাটোরের বড়াইগ্রামে নিজ ঘরে দগ্ধ হয়ে ২ সন্তানসহ মায়ের মৃত্যু

নাটোরের বড়াইগ্রাম উপজেলার একটি বাড়িতে আগুন লেগে দুই সন্তানসহ মায়ের মৃত্যু হয়েছে। ওই ঘটনায় গুরুতর দগ্ধ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন নিহত শিশুদের বাবা ওলিউল্লাহ প্রমাণিক (৩৫)। স্থানীয় বাসিন্দাদের ধারণা, গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে এ ঘটনা ঘটতে পারে।

মঙ্গলবার (৭ মার্চ) রাতে উপজেলার বড়াইগ্রাম ইউনিয়নের খাকসা উত্তরপাড়া গ্রামে ঘটনাটি ঘটে। মারা যাওয়া তিনজন হলেন- ওলিউল্লাহ প্রামাণিকের স্ত্রী সোমা আক্তার (৩০) ও  দুই সন্তান অনিয়া (১০) ও সাড়ে তিন বছর বয়সী অমর। 

স্থানীয় সাবেক ইউনিয়ন পরিষদের সদস্য সাদেক প্রামাণিক জানান, গতকাল রাত সাড়ে ৯টার দিকে রাজাপুর থেকে নিজের টিন শেডের বাড়িতে ফেরেন ওলিউল্লাহ। তাকে খাবার দেওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন সোমা আক্তার। এসময় ওই বাড়িতে আগুন লাগে। এতে ঘটনাস্থলেই দগ্ধ হয়ে সোম আক্তার ও তার দুই সন্তান মারা যান। পরে গুরুতর দগ্ধ ওলিউল্লাহকে স্থানীয় লোকজনরা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

স্থানীয়দের বরাত দিয়ে সাবেক ওই ইউপি সদস্য জানান, ধারণা করা হচ্ছে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়ে ঘটনাটি ঘটেছে।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সিদ্দিক জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনে। আগুন সূত্রপাত সম্পর্কে পরে জানানো হবে। 

বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল কর্মকর্তা আশিয়াত আহমেদ জানান, ওলিউল্লাহর দুই হাত আর কপাল পুড়ে গেছে। প্রাথমিক চিকিৎসা শেষে রাত ১১টার দিকে তাকে উন্নত চিকিৎসার জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

উপরে