প্রকাশিত : ১০ মার্চ, ২০২৩ ১৩:২৫

বগুড়া বিসিক উদ্যোক্তা মেলায় সঙ্গীতানুষ্ঠানে মুগ্ধ দর্শনার্থীরা

প্রেস বিজ্ঞপ্তি
বগুড়া বিসিক উদ্যোক্তা মেলায় সঙ্গীতানুষ্ঠানে মুগ্ধ দর্শনার্থীরা
বগুড়া শহীদ খোকন শিশু উদ্যান চত্বরে ১০ দিনব্যাপী বিসিক উদ্যোক্তা মেলায় প্রতিদিন দর্শনার্থীদের জন্য মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হচ্ছে। গত ৫ মার্চ বিকেলে এ মেলার উদ্বোধন করা হয়। মেলার উদ্বোধন করেন বগুড়া সদর আসনের সাংসদ রাগেবুল আহসান রিপু।
 
বৃহস্পতিবার বিকেলে বিসিক বগুড়ার  উপ মহাব্যবস্থাপক এ কে এম মাহফুজুর রহমান জানান, বিসিক বগুড়ার আয়োজনে ও জেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় ১০ দিনব্যাপী মেলা চলছে। মেলায় প্রতিদিন দর্শনার্থীদের জন্য সঙ্গীতানুষ্ঠান আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানে জেলা শিল্পকলার একাডেমী, সাংস্কৃতিক সংগঠন প্রগতি সহ বিভিন্ন সংগঠন অংশ নিচ্ছে। এবার মেলার স্টলগুলো উদ্যোক্তারা তাদের বাহারি পণ্য দিয়ে সাজিয়েছেন। মেলায় মোট ৫০টি স্টল রয়েছে।
 
মেলায় ঘুরতে আসা দর্শনার্থীরা জানিয়েছেন, মেলায় প্রতিদিন সঙ্গীনুষ্ঠান হচ্ছে যার কারণে মেলায় ঘুরতে আসলে ক্লান্ত লাগছে না। বরং সময় নিয়ে সংগীত উপভোগ করা যাচ্ছে।
 
মেলায় সঙ্গীতানুষ্ঠান অংশ নেয়া প্রগতি সাংস্কৃতিক সংগঠনের সভাপতি শফিকুল ইসলাম শ্যামলের ও সাধারণ সম্পাদক আবু সাকির বাপ্পি জানান, মেলায় দর্শনার্থীদের জন্য সঙ্গীতানুষ্ঠান খুব ভাল উদ্যোগ। এখানে সংগঠনের পক্ষ থেকে সংগীত পরিবেশ করা হয়েছে। তারা আরও জানান, সাংস্কৃতিক সংগঠন প্রগতি প্রতি মাসেই মানুষের মাঝে সুস্থধারা সংগীত ছড়িয়ে দেয়ার লক্ষ্যে মাসিক সংগীতানুষ্ঠানের আয়োজন করে থাকে।
 
এদিকে মেলায় প্রতিদিনই সকাল থেকে দর্শনার্থীদের ভিড় করছেন। মেলায় উদ্যোক্তারা তাদের সিগনেচার পণ্য গুলো নিয়ে হাজির হয়েছেন। এবং দর্শনার্থীদের মাঝে সেসব পণ্যের গুণগত মান তুলে ধরছেন। মেলায় সুলভ মূল্যে বিভিন্ন ধরনের পণ্য ক্রয় করছেন আগত দর্শনার্থীরা।
উপরে