প্রকাশিত : ১০ মার্চ, ২০২৩ ১৩:৪৫

এনবিআর’র চেয়ারম্যান পরিদর্শন করলেন সৈয়দপুরে রয়্যালেক্স মেটাল ইন্ডাট্রিজ

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
এনবিআর’র চেয়ারম্যান পরিদর্শন করলেন সৈয়দপুরে রয়্যালেক্স মেটাল ইন্ডাট্রিজ

জাতীয় রাজস্ব  বোর্ডের চেয়ারম্যান ও অর্থ মন্ত্রণালয়ের অভ্যন্তরীণ সম্পদ বিভাগের সিনিয়র সচিব আবু হেনা  মো. রহমাতুল মুনিম নীলফামারীর সৈয়দপুর শহরের রয়্যালেক্স মেটাল ইন্ডাট্রিজ পরিদর্শন করেছেন। 

বৃহস্পতিবার  (৯ মার্চ) বেলা সাড়ে ১১টায় শহরের নিয়ামতপুর কেন্দ্রীয় বাস টার্মিনাল সংলগ্ন এলাকায় নোয়া গ্রুপের ওই শিল্প প্রতিষ্ঠানটি পরিদর্শনে আসেন তিনি।

এ সময় জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য (শুল্ক নীতি)  মো. মাসুদ সাদিক, সদস্য (কর নীতি) ড. সামস্ উদ্দিন আহমেদ, সদস্য (মুসক নীতি) মিস জাকিয়া সুলতানা ও  চেয়ারম্যানের একান্ত সচিব  মোহাম্মদ নায়িরুজ্জামান তাঁর সঙ্গে ছিলেন ।

পরিদর্শনকালে এনবিআর  চেয়ারম্যান রয়্যালেক্স মেটাল ইন্ডাট্রিজ নামের শিল্প প্রতিষ্ঠানটির উৎপাদনসহ সার্বিক কার্যক্রম দেখে খুশী হন এবং সন্তোষ প্রকাশ করেন। এ সময় তিনি বলেন, দেশের এ ধরনের শিল্প প্রতিষ্ঠানে উৎপাদিত পণ্য বহির্বিশ্বে বাংলাদেশকে পরিচিত করছে। তাই তিনি এ সকল শিল্প প্রতিষ্ঠানের জন্য আমদানিকৃত কাঁচামালে ভ্যাট ও শুল্ক ছাড় দেওয়ার প্রতিশ্রুতির কথা জানান। পরে তিনি প্রতিষ্ঠানের পরিদর্শন বইয়ে মন্তব্য লিখে তাতে স্বাক্ষর করেন।

এর আগে এনবিআর  চেয়ারম্যান আবু হেনা  মো. রহমাতুল মুনিম রয়্যালেক্স মেটাল ইন্ডাট্রিজে এসে  পৌঁছলে  শিল্প প্রতিষ্ঠানটির স্বত্ত্বাধিকারী পূজা দেবী পোদ্দার তাঁকে ফুল দিয়ে অভ্যর্থনা জানান। 

এ সময় নোয়া গ্রুপের চেয়ারম্যান  বিশিষ্ট শিল্পপতি রাজকুমার পোদ্দার রাজু, ব্যবস্থাপনা পরিচালক (এমডি)  গোকুল কুমার পোদ্দার, নীলফামারী  চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এর সভাপতি প্রকৌশলী  মো. শফিকুল ইসলাম ডাব্লু ও শিল্প প্রতিষ্ঠান কর্মকর্তারা উপস্থিত ছিলেন।  

 

উপরে