প্রকাশিত : ১০ মার্চ, ২০২৩ ২২:৫৭

বঙ্গবন্ধু আন্তঃজেলা ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধিঃ
বঙ্গবন্ধু আন্তঃজেলা ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার আধুনিক ষ্টেডিয়ামে বঙ্গবন্ধু আন্তঃজেলা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে ।

শুক্রবার সান্তাহার পৌর ক্রীড়া সংস্থা ও সান্তাহার ফুটবল একাডেমি এই জাকজমকপুর্ণ টুর্ণামেন্টের আয়োজন করে । ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আদমদীঘি উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি সিরাজুল ইসলাম খান রাজু । খেলায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সান্তাহার পৌর ক্রীড়া সংস্থার সভাপতি ও পৌরসভার মেয়র তোফাজ্জল হোসেন ভুট্টু, আদমদীঘি থানার অফিসার ইসচার্জ রেজাউল করিম রেজা, পৌর ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক মকবুল হোসেন জোয়ারদার, টুর্নামেন্টের আহবায়ক শাহিনুর রহমান, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক সাজেদুল ইসলাম চম্পা, নিসরুল হামিদ ফুদু. শ্রমিক নেতা রাশেদুল ইসলাম রাজা, পৌরসভার প্যানেল মেয়র জার্জিস আলম, চিকিৎসক হামিদুর রহমান, প্রেসক্লাবের সভাপতি গোলাম আমিব্য়া প্রমূখ ।

টুর্ণামেন্টে বগুড়া, নওগাঁ, রাজশাহী, নীলফামারী, রংপুর, চুয়াডাঙ্গা, নারায়নগঞ্জ ও ঝিনাইদহসহ ১৬ জেলা দল অংশ গ্রহন করে। খেলায় জয়পুরহাট জেলা দল পাবনার ইশ্বরর্দী দলকে ৩-১ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। খেলা শেষে প্রধান অতিথি বিজয়ী দলের হাতে চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেন। প্রায় ১৫ হাজার দর্শক এই ফাইনাল খেলা উপভোগ করেন ।

উপরে