প্রকাশিত : ১০ মার্চ, ২০২৩ ২৩:০৮

রাজীবপুরে হাসপাতাল উদ্বোধন

রাজীবপুর(কুড়িগ্রাম)প্রতিনিধি
রাজীবপুরে হাসপাতাল উদ্বোধন
দরিদ্র নিম্নবিত্ত সহ সকল শ্রেণীর মানুষের চিকিৎসা সেবা সহজ করণের লক্ষে রাজীবপুর উপজেলায় চালু হলো 'খাদিজা ফাউন্ডেশন হাসপাতাল(প্রাঃ)' নামের একটি বেসরকারি   হাসপাতাল। 
 
শুক্রবার(১০ মার্চ) উপজেলার বটতলা এলাকায় হাসপাতালটি আনুষ্ঠানিক ভাবে উদ্ধোধন করা হয়।
 
উদ্ধোধন উপলক্ষে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয় সভায় সভাপতিত্ব করেন বীর মুক্তিযোদ্ধা ও উপজেলা আ'লীগ সভাপতি  আব্দুল হাই সরকার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আকবর হোসেন হিরো। আরও উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য সোহেল সরকার,রাজীবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাহারুল ইসলাম,প্রভাষক রফিকুল ইসলাম মুকুল,আজিম উদ্দিন সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ।
 
হাসপাতালটির পরিচালনা পর্ষদ এর দায়িত্বে থাকা, ডা.তাফহিমুল ইসলাম (তুহিন),মাহফুজুর রহমান ও ডাঃ সিহাব উদ্দিন বলেন, এলাকায় মানুষের চিকিৎসা সেবা নিতে পাশ্ববর্তী শেরপুর, জামালপুর অথবা রংপুরে যেতে হতো। এই হাসপাতালটি চালু হওয়াতে এলাকবাসী চিকিৎসা সেবায় যথেষ্ঠ উপকৃত হবে। স্বল্প মূল্যে  উন্নত চিকিৎসা সেবা দেওয়াই আমাদের মূল লক্ষ।
 
নারীদের গর্ভকালীন সেবা,চোখের চিকিৎসা, কিশোর কিশোরীদের মানসিক স্বাস্থ্য, বিভিন্ন ধরনের টিকা, সহ নানা ধরনের চিকিৎসা সেবা পাওয়া যাবে হাসপাতালটিতে।
 
পর্যায় ক্রমে বিভিন্ন বিষয়ে বিশেষজ্ঞ চিকিৎসকরা এই হাসপাতালে চিকিৎসা সেবা প্রদান করবেন বলেও জানা গেছে। 
 
উপরে