প্রকাশিত : ১১ মার্চ, ২০২৩ ১৫:৩১

বগুড়া ইউনিক পাবলিক স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

প্রেস বিজ্ঞপ্তি
বগুড়া ইউনিক পাবলিক স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

বগুড়া ইউনিক পাবলিক স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ উৎসব উদযাপিত হয়েছে। 

শনিবার সকালে ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন প্রধান অতিথি বগুড়া-৬ সদর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু। 

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, শিশুর শরীর গঠনে খেলাধুলার বিকল্প নেই। পড়াশোনার পাশাপাশি শিশুদের খেলাধুলার প্রতি আগ্রহী করে গড়ে তুলতে হবে। এই েেত্র কেবল শিক নয়, অভিভাবকদেরও সচেতন হতে হবে। দেশীয় খেলাধুলার সঙ্গে শিশুদের পরিচিত করে তুলতে হবে।

তিনি আরো বলেন শিশুর দেহ ও মননের সঠিক গঠনের জন্য বিনোদনমূলক শিার পরিবেশ গড়ে তুলতে হবে। বিদ্যালয় হতে হবে শিশুর কল্পরাজ্যের মতো স্বপ্নীল। শাসন-বারণে ঘেরা কারাগার নয়। 

প্রতিষ্ঠানের চেয়ারম্যান তনছের আলী প্রমানিকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আশরাফুল মমিন খান, জেলা শিক্ষা অফিসার হযরত আলী, জলেশ^রীতলা ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক এ্যাডোনিস বাবু তালুকদার, এ্যাসোসিয়েশন অব শ্যাডো এডুকেশন অব বাংলাদেশ বগুড়ার সভাপতি রোটারীয়ান মোস্তাফিজুর রহমান। 

অনুষ্ঠান পরিচালনা করেন প্রতিষ্ঠানের সহকারি শিক্ষক সাঈদ যুবায়ের পিনু ও তাইয়্যিবা তাশবীবা ওলীজা। এসময় উপস্থিত ছিলেন ইউনিক পাবলিক স্কুলের প্রধান শিক্ষক মানিক রতন, সহকারি প্রধান শিক্ষক মনোয়ার হোসেন সাজু, সহকারি শিক্ষক ইশরাত জাহান তালুকদার, হাফসা চৌধুরী, সুরতানা সাবরিন নদী, রিমন হোসেন, টি এম আশরাফুল করিম, সাদরুল তারেকসহ প্রমুখ। 

অনুষ্ঠানে ছাত্র-ছাত্রীরা বলেন, অনান্য বছরের মতো এবারের ক্রীড়া প্রতিযোগিতা অত্যন্ত উৎসাহ-উদ্দীপনার সঙ্গে উদযাপিত হয়েছে। প্রতিষ্ঠানের গৌরবজনক নতুন মাত্রা সংযোজন করতে সম হয়েছে এ অনুষ্ঠান।

বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন পূর্বে জাতীয় সংগীতের সাথে জাতীয় পতাকা উত্তোলন, ক্রীড়া পতাকা ও প্রতিষ্ঠানের পতাকা উত্তোলন করা হয়। এরপর কুচকাওয়াজ ও মনমুগ্ধকর ডিসপ্লে প্রদর্শন করা হয়। 

শেষে বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ। 

উপরে