প্রকাশিত : ১২ মার্চ, ২০২৩ ১৩:৫৪

আগামী নির্বাচনে বগুড়ার সকল আসনে নৌকার বিজয় নিশ্চিত: মজনু

প্রেস বিজ্ঞপ্তি
আগামী নির্বাচনে বগুড়ার সকল আসনে নৌকার বিজয় নিশ্চিত: মজনু
শনিবার বিকেলে বগুড়া শহরের মুজিব মঞ্চে জেলা আওয়ামীলীগের আয়োজনে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।সমাবেশে সভাপতির বক্তব্যে জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু বলেছেন, বিএনপি দেশে অরাজকতা সৃষ্টির লক্ষ্যে পায়তারা করে যাচ্ছে। এদেশের মানুষ বঙ্গবন্ধুর ডাকে স্বাধীনতা যুদ্ধের মধ্যে দিয়ে বিজয় ছিনিয়ে এনেছিল। নিজের জীবনকে তুচ্ছ করে স্বাধীনতাকামী বাঙালী জাতিকে স্বাধীন সার্বভৌম দেশ উপহার দিয়েছিলেন। ১৯৭৫ সালের বঙ্গবন্ধুকে হত্যার মধ্যে গণতন্ত্রকে গলাটিপে হত্যা করার চেষ্টা চালিয়েছিল মেজর জিয়া। সেই জিয়ার কুলাঙ্গার সন্তান তারেক রহমান পরবর্তী ঢাকায় কমিশন বানিজ্যের হাওয়া ভবন তৈরি করেছিল। আর হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করে দূর্নীতিতে বাংলাদেশকে চ্যাম্পিয়ন করেছিল। তলাবিহীন ঝুড়ির দেশে শেখ হাসিনা নির্বাচিত হয়েছিলেন। সেই তলাবিহীন ঝুড়ির দেশ এখন সারাবিশ্বে উন্নয়নের রোল মডেল। বঙ্গবন্ধু এদেশের মানুষকে বাধীনতা দিয়েছেন, আর তার কন্যা শেখ হাসিনার এদেশের মানুষকে অর্থনৈতিক মুক্তির দিকে এগিয়ে নিয়ে যাচ্ছে। দেশ এখন উন্নয়নের জোয়ারে ভাসছে। দেশের উন্নয়নে যখন সকল শ্রেণীর মানুষ একহয়ে দেশের উন্নয়নে অংশীদার হতে শেখ হাসিনার ডাকে সাড়া দিয়ে আবার নৌকার বিজয় নিশ্চিত করছে। আর তখনই লন্ডনে বসে তারেক রহমান নানা ধরনের ষড়যন্ত্র করে যাচ্ছে। মুক্তিযুদ্ধের চেতনার বাঙালীরা বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে সকল ষড়যন্ত্রকে রাজপথে জবাব দেয়ার জন্য প্রস্তুত রয়েছে।
 
শান্তি সমাবেশে প্রধান বক্তার বক্তব্যে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু বলেন, সংবিধান মানে না, স্বাধীনতার ঘোষককে মানে না বিএনপি। তারা এদেশের ইতিহাসকে বিকৃত করে। যারা দেশের ইতিহাস মানে না, তাদের বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তুলতে দেশের মানুষ আজ ঐক্যবদ্ধ।  এদেশের মানুষকে ডিজিটাল থেকে স্মার্ট বাংলাদেশের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন শেখ হাসিনা। দেশের মানুষকে শেখ হাসিনা যে স্বপ্ন দেখিয়েছেন, তা আজ বাস্তবে রুপান্তরিত হচ্ছে। দেশের মানুষের স্বপ্ন বাস্তবায়ন হতে দেখে এদেশের জামাত বিএনপি দিশেহারা হয়ে গেছে। দেশের মানুষকে নানা অকৌশলে মাঠে আনার চেষ্টা করে যাচ্ছে। কিন্তু এদেশের মানুষ জানে বঙ্গবন্ধু কন্যা যে কথা দেয় তার বাস্তবায়ন করে দেখায়। দেশের মানুষ আবার স্বাধীনতা যুদ্ধের মত একহয়ে দেশের উন্নয়ন হয়ে ঝাঁপিয়ে পড়েছে। তাই জামাত বিএনপির যে কোন ষড়যন্ত্র মোকাবেলা করতে সাধারণ জনগণ প্রস্তুত রয়েছে।
 
শান্তি সমাবেশে আরও বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি অ্যাডভোকেট মকবুল হোসেন মুকুল, অ্যাডভোকেট রেজাউল করিম মন্টু, প্রদীপ কুমার রায়, আবুল কালাম আজাদ, যুগ্ম সম্পাদক একেএম আসাদুর রহমান দুলু, সাগর কুমার রায়, সাংগঠনিক সম্পাদক শাহরিয়ার আরিফ ওপেল, অ্যাডভোকেট জাকির হোসেন নবাব, অধ্যক্ষ শাহাদৎ আলম ঝুনু, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট তবিবর রহমান তবি, ত্রাণ ও সমাজকল্যান সম্পাদক শাহ আক্তারুজ্জামান ডিউক, প্রচার সম্পাদক সুলতান মাহমুদ খান রনি, দপ্তর সম্পাদক আল রাজী জুয়েল, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট শফিকুল ইসলাম আক্কাস, মহিলা বিষয়ক সম্পাদক নাসরিন রহমান সীমা, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আনিছুজ্জামান মিন্টু, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মাশরাফি হিরো, শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক আনোয়ার পারভেজ রুবন, শ্রম সম্পাদক এসএম রুহুল মোমিন তারিক, সাংস্কৃতিক সম্পাদক এসএম শাজাহান, স্বাস্থ্য ও জনসংখ্যা সম্পাদক জহুরুল হক বুলবুল,  উপ দপ্তর সম্পাদক খালেকুজ্জামান রাজা, সদস্য আশরাফুল ইসলাম মন্টু, সাইফুল ইসলাম বুলবুল, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু সুফিয়ান শফিক, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু ওবায়দুল হাসান ববি, জেলা আওয়ামী লীগের সদস্য রুমানা আজিজ রিংকী, আলমগীর হোসেন স্বপন, কামরুল হুদা উজ্জল, গৌতম কুমার দাস, মহিলা আওয়ামী লীগের সভাপতি হেফাজত আরা মীরা, বগুড়া জেলা শ্রমিকলীগের সাবেক সভাপতি আব্দুস সালাম, শ্রমিক নেতা কামরুল মোর্শেদ আপেল, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাজেদুর রহমান শাহীন, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ডাবলু,  জেলা কৃষকলীগের সভাপতি আলমগীর বাদশা, সাধারণ সম্পাদক মঞ্জুরুল ইসলাম মঞ্জু, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জুলফিকার রহমান শান্ত, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ডালিয়া নাসরিন রিক্তা, জেলা তাঁতীলীগের সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান রাজন, জেলা ছাত্রলীগের সভাপতি সজীব সাহা, সাধারণ সম্পাদক আল মাহিদুল ইসলাম জয় প্রমুখ।
 
উপরে