প্রকাশিত : ১৬ মার্চ, ২০২৩ ২১:২২

সৈয়দপুরে অপরাজিতা নেটওয়ার্কের কমিটি গঠিত

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
সৈয়দপুরে অপরাজিতা নেটওয়ার্কের কমিটি গঠিত

নীলফামারীর সৈয়দপুরে অপরাজিতা নেটওয়ার্ক এর এক সভা অনুষ্ঠিত হয়েছে। 

বৃহস্পতিবার বেলা ১১টায় ডেমক্রেসি ওয়াচের নারী ক্ষমতায়ন অপরাজিতা প্রকল্পের আয়োজনে উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যানের কার্যালয়ে ওই সভা অনুষ্ঠিত হয়।

সৈয়দপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. সানজিদা বেগম লাকী’র সভাপতিত্বে  সভায়   অন্যান্যদের মধ্যে  বক্তব্য রাখেন অপরাজিতা প্রকল্পের নীলফামারী জেলা প্রোগ্রাম সমন্বয়কারী কামাল হোসেন শাহ্, ফিল্ড কো-অর্ডিনেটর নাদিরা আক্তার,অপরাজিতা মোসলেমা বেগম, মমতা বেগম রোমানা বেগম,  মোহছেনা তম প্রমুখ।

সভায় উপস্থিত অপরাজিতাদের সর্বসম্মতিক্রমে সৈয়দপুর উপজেলার কামারপুকুর ইউনিয়নের অপরাজিতা মোছা. মোসলেমা বেগমকে সভাপতি এবং বোতলাগাড়ী ইউনিয়নের অপরাজিতা রোমানা বেগমকে সাধারণ সম্পাদক করে ৯ সদস্য বিশিষ্ট সৈয়দপুর উপজেলা অপরাজিতা নেটওয়ার্কের একটি কমিটি গঠন করা হয়েছে। এ কমিটির সহ-সভাপতি নির্বাচিত  হয়েছেন মমতা বেগম এবং কোষাধ্যক্ষ মোহছেনা তমা।

এর আগে গত মঙ্গলবার নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায়ও অপরাজিতা নেটওয়ার্ক এর একটি নতুন কমিটি গঠন কর াহয়। লাইলী কাদেরকে সভাপতি, শিল্পী রানী সহ-সভাপতি, রেজিনা বেগম সাধারণ সম্পাদক এবং রেহেনা বেগমকে কোষাধ্যক্ষ করে ১৩ সদস্য বিশিষ্ট ওই কমিটি গঠন করা হয়েছে ।    

 

উপরে