প্রকাশিত : ১৬ মার্চ, ২০২৩ ২১:৪৪

শিবগঞ্জে জমি নিয়ে বিরোধে সংঘর্ষে আহত নুরুল এর মৃত্যু

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ
শিবগঞ্জে জমি নিয়ে বিরোধে সংঘর্ষে আহত নুরুল এর মৃত্যু

বগুড়ার শিবগঞ্জে জমি নিয়ে বিরোধের ঘটনায় প্রতিপক্ষের মারপিটে আহত নুরুল ইসলাম চিকিৎসাধীন অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে মারা গেছেন। 

বৃহস্পতিবার শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ মুঞ্জুরুল আলম এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এব্যাপারে নিহতের ভাই লুৎফর রহমান বাদি হয়ে শিগঞ্জ থানায় ৯ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেছেন। মামলার প্রেক্ষিতে পুলিশ ২জনকে গ্রেফতার করেছেন। 

মামলা সূত্রে জানা যায়, উপজেলা ময়দানহাট্টা ইউনিয়নের কালুগাড়ী গ্রামের মনসা মন্ডল ও একই গ্রামের মৃত আসমত শেখের ছেলে ছাত্তার শেখদের জমি নিয়ে বিরোধ চলে আসছে। গত ১২ মার্চ সকাল ৮টার দিকে মৃত ইউসুফ আলী মন্ডলের ছেলে মনসা মন্ডল ও তার লোকজন জমিতে ধান রোপন করতে গেলে একই গ্রামের প্রতিপক্ষ আসমত শেখের ছেলে আব্দুস ছাত্তারসহ তার লোকজনের মধ্যে বিবাদের  এক পর্যায়ে সংঘর্ষ শুরু হয়। এসময় প্রতিপক্ষে মারপিটে নুরুল ইসলাম, তুষার মন্ডল, মনসা মন্ডল ও তৌকির মন্ডল আহত হয়। আহতদের মধ্যে নুরুল ইসলামকে গুরুত্বর অবস্থায় উদ্ধার  করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় রাত ১০টায় সে মারা যায়।

উপরে