প্রকাশিত : ১৬ মার্চ, ২০২৩ ২১:৪৭

পার্বতীপুর উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের উদ্বোধন

পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ
পার্বতীপুর উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের উদ্বোধন

দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (১৬ মার্চ) সকালে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের উদ্বোধন করেন। 

এ সময় পার্বতীপুর উপজেলা পরিষদ মিলনায়তনে  উপস্থিত ছিলেন সাবেক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার এমপি (দিনাজপুর-৫), আলহাজ্ব হাফিজুল ইসলাম প্রামাণিক সভাপতি বাংলাদেশ আওয়ামীলীগ উপজেলা শাখা ও উপজেলা চেয়ারম্যান পার্বতীপুর দিনাজপুর,মোঃ আমজাদ হোসেন সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ উপজেলা শাখা ও মেয়র পৌরসভা পার্বতীপুর, দিনাজপুর,মুহাম্মাদ ইসমাঈল উপজেলা নির্বাহী অফিসার পার্বতীপুর,আমিরুল মোমিনীন মোমিন উপজেলা ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান রুকশানা বারী রুকু প্রমুখ।

উল্লেখ্য,১৯৭৫   সালের ২২ মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ইসলামিক ফাউন্ডেশন বাংলাদেশ প্রতিষ্ঠা করেন। বঙ্গবন্ধু সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সারা দেশে ৫৬০ টি মডেল মসজিদ নির্মাণের সিদ্ধান্ত গ্রহণ করেন। তারই আলোকে পার্বতীপুর উপজেলায় ১৬ই মার্চ ২০২৩ মডেল  মসজিদ শুভ উদ্বোধন করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনা।

উপরে