প্রকাশিত : ১৭ মার্চ, ২০২৩ ১৭:৪৫

বানারীপাড়ায় বর্ণাঢ্য আয়োজনে বঙ্গবন্ধুর শুভ জন্মদিন উদযাপন

বানারীপাড়া (বরিশাল) প্রতিনিধি
বানারীপাড়ায় বর্ণাঢ্য আয়োজনে বঙ্গবন্ধুর শুভ জন্মদিন উদযাপন

বরিশালের বানারীপাড়ায় বর্ণাঢ্য আয়োজনে  ও বিনম্র শ্রদ্ধায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শুভ জন্মদিন ও জাতীয় শিশু বিদস উদযাপন করা হয়েছে।

এ উপলক্ষে ১৭ মার্চ শুক্রবার সকাল ৯টায় উপজেলা পরিষদ ও প্রশাসন,পৌরসভা এবং আওয়ামী লীগসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে পৌর শহরের ডাকবাংলো মোড়ে জাতির পিতার ম্যূরালে পুষ্পার্ঘ অর্পণ করা হয়। পরে পৌর শহরে বর্নাঢ্য র‌্যালী বের করা হয়।

এসময় স্থানীয় সংসদ সদস্য মো. শাহে আলম,উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ গোলাম ফারুক,উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতিমা আজরিন তন্বী,পৌরসভার মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাওলাদ হোসেন সানা,সহ-সভাপতি এট্এিম মোস্তফা সরদার ও জিয়াউল হক মিন্টু,যুগ্ম সম্পাদক সুব্রত লাল কুন্ডু, সাংগঠনিক সম্পাদক ও  উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল হুদা,ওসি এসএম মাসুদ আলম চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন। পরে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার ফাতিমা আজরীন তন্বীর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য মো. শাহে আলম।
 বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ গোলাম ফারুক,পৌর মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল,উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল হুদা প্রমুখ। বিকালে উপজেলা পরিষদ মিলনায়য়তনে শিশুদের অংংশগ্রহণে  সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

এদিকে বঙ্গবন্ধুর  শুভ জন্মদিন উপলক্ষে বানারীপাড়া উপেেজলা আওয়ামী লীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠনের ্উদ্যোগে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পাার্ঘ অর্পণ,কেক কাটা,আলোচনা সভা ও  দোয়া মোনাজাতের আয়োজন করা হয়। বেলা ১১টায় দলীয় কার্যালয়ে   উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ গোলাম ফারুকের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায়  অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন শেরেবাংলার দৌহিত্র একে ফাইয়াজুল হক রাজু,পৌর মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল,উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি খিজির সরদার,সাধারণ সম্পাদক আ্যাডভোকেট মাওলাদ হোসেন সানা,যুগ্ম সম্পাদক সুব্রত লাল কুন্ডু, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ শহিদুল ইসলাম,উপজেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি নাজনীন হক মিনু,উপজেলার বাইশারী ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লুৎফর রহমান পারভেজ,যুবলীগ নেতা মহসিন রেজা,পৌর ছাত্রলীগের সভাপতি রুহুল আমিন রাসেল মাল প্রমুখ। প্রেসক্লাব সভাপতি রাহাদ সুমনের সঞ্চালনায় এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আক্তার হোসেন মোল্লা ও মাষ্টার আ.সালাম,যুগ্ম সম্পাদক অধ্যাপক আশরাফুল হাসান সুমন ও অধ্যাপক জাকির হোসেন,সাংগঠনিক সম্পাদক নুরুল হুদা ও জাকির হোসেন সরদার,দপ্তর সম্পাদক অধ্যাপক এমাম হোসেন,প্রচার সম্পাদক সেলিম বেপারী, কৃষি সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, সদস্য ও সাবেক ইউপি চেয়ারম্যান ওমর ফারুক,যুবলীগ নেতা মুন্তাকিম লস্কর কায়েস,মাসুম বিল্লাহ,উপজেলা ছাত্রলীগের সভাপতি সুমন মোল্লা,পৌর মহিলা আওয়ামী লীগের সভাপতি রুবিনা আক্তার,পৌর স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ফয়েজ আহম্মেদ শাওন প্রমুখ। এদিকে জাতির পিতার জন্মদিন উপলক্ষে জাতীয় শ্রেষ্ঠ পুরস্কার প্রাপ্ত বন্দর মডেল সরকারি প্রাথমিক  বিদ্যালয়ে ম্যানেজিং কমিটি ও বানারীপাড়া প্রেসক্লাব সভাপতি রাহাদ সুমনের সভাপতিত্বে  কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এছাড়াও বানারীপাড়ার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে দিবসটি উদযাপন করা হয়।  

উপরে