প্রকাশিত : ১৮ মার্চ, ২০২৩ ২০:১৩

সকল অপশক্তির বিরুদ্ধে প্রস্তুত থাকতে হবে

প্রেস বিজ্ঞপ্তি
সকল অপশক্তির বিরুদ্ধে প্রস্তুত থাকতে হবে
বিকেল  ৪ টায় দলীয় কার্যালয়ে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ  বগুড়া জেলা শাখা আয়োজিত দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী ও সংগঠনকে গতিশীল করার লক্ষে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।
 
উক্ত বর্ধিত  সভায় জেলা শাখার সভাপতি ভিপি সাজেদুর রহমান সাহীনের সভাপতিত্বে, সাধারণ সম্পাদক মোঃ জুলফিকার রহমান শান্ত 'র সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির উপ প্রবাসী কল্যান বিষয়ক সম্পাদক জনাব দেলোয়ার হোসেন । 
 
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,  মহান স্বাধীনতার মাসে দাড়িয়ে আমি শ্রদ্ধার সঙ্গে স্মরন করি স্বাধীন বাংলার মহান স্থপতি, বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ  মুজিবুর রহমান, তার পরিবারের সকল শহীদ, রফিক সালাম বরকত সহ সকল বীর শহীদের যাদের আত্ম ত্যাগের বিনিময়ে পেয়েছি এই দেশ, এই স্বাধীনতা। স্বেচ্ছাসেবক লীগ নেতা কর্মীদের মনে রাখতে হবে দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার আস্তা এবং প্রানের সংগঠন এই স্বেচ্ছাসেবক লীগ। স্বেচ্ছাসেবক লীগ শেখ হাসিনার ভ্যানগার্ড হিসাবে কাজ করে। স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষে শেখ হাসিনার সরকার দিনরাত পরিশ্রম করে যাচ্ছে।তিনি আরো বলেন, এই সব উন্নয়ন দেখে, ৭১ পরাজিত শক্তি জামাত বিএনপির অগ্নি সন্ত্রাসীরা দেশের উন্নয়নের অগ্রযাত্রাকে ব্যাহত করতে আবারে মরিয়া হয়ে উঠেছে তাই স্বেচ্ছাসেবক লীগের  সকল নেতা কর্মী তাদের সকল অপশক্তির বিরুদ্ধে দাত ভাঙ্গা জবাব দিতে সব সময় প্রস্তত থাকতে হবে।বর্ধিত সভায় সংগঠনকে আরো শক্তিশালী করতে দিক নির্দেশনা মূলক আলোচনা করা হয়। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির জাতীয় পরিষদ সদস্য রাজ্জাক হোসাইন রাজ এ সময় আরো বক্তব্য রাখেন জেলা শাখার সহ-সভাপতি আবু জাফর সিদ্দিকী রিপন,গোলাম হোসেন, মামুনুর রশিদ,মোহাম্মদ আলী সিদ্দিক, আবু বক্কর সিদ্দীক স্বাধীন, নাইমুর রাজ্জাক তিতাস,নাজমুল কাদির শীপন,বনি ছদর খুররম, আরিফুল হক বাপ্পী,মশিউর রহমান মামুন,আব্দুস সালাম,রাকিবুল ইসলাম রাজু,মামুনুর রশিদ মামুন,আয়নাল হক নয়ন,আমিনুল ইসলাম আকাশ,জিয়াউল হক জুয়েল,মোঃ নুরুজ্জামান, রেজাউল করিম সিপ্লব,আহসান হাবিব সবুজ,সাইদুল ইসলাম,রাসেদ ইসলাম সোহানুল ইসলাম সহ জেলা শাখা,শেরপুর উপজেলা শাখা, শাজাহানপুর উপজেলা শাখা এবং শিবগঞ্জ উপজেলা শাখার সকল ইউনিটের নেতৃবৃন্দ। 
 
উপরে