প্রকাশিত : ২১ মার্চ, ২০২৩ ১৫:৪৪

সৈয়দপুরে জাপার প্রতিষ্ঠাতা হুসেইন মুহাম্মদ এরশাদের ৯৪ তম জন্মদিন পালিত

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
সৈয়দপুরে জাপার প্রতিষ্ঠাতা হুসেইন মুহাম্মদ এরশাদের ৯৪ তম জন্মদিন পালিত

নীলফামারী সৈয়দপুরে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের ৯৪তম জন্মদিন পালিত হয়েছে। এ উপলক্ষে জাপা (এ) সৈয়দপুর উপজেলা ও পৌর শাখা এবং এর সহযোগী অঙ্গসংগঠনের উদ্যোগে কেক কাটা, আলোচনা সভা ও বিশেষ দোয়া খায়ের  অনুষ্ঠানের আয়োজন করা হয়। শহরের বিমানবন্দর সড়কে ইকু হেরিটেজ হোটেল এন্ড রিসোর্টে সন্ধ্যায় ওই সব অনুষ্ঠানের  অনুষ্ঠিত হয়।

জাপা (এ) সৈয়দপুর পৌর শাখার সাবেক সদস্য সচিব  মো. আলতাফ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য দেন সংগঠনের উপজেলা শাখার আহ্বায়ক বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব মো. সিদ্দিকুল আলম সিদ্দিক, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ম - ছাত্র বিষয়ক সম্পাদক ফয়সাল দিদার দিপু, উপজেলা শাখার সাবেক সাধারণ সম্পাদক রাইসুল ইসলাম লাকী বসুনিয়া, উপজেলা শাখার সদস্য সচিব জি এম কবির মিঠু, পৌর শাখার সদস্য সচিব রাকিব খান, জাতীয় যুব সংহতি সৈয়দপুর রাজনৈতিক জেলা শাখার সভাপতি রওশন মাহানামা ও সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান ভুট্টু, জাতীয় শ্রমিক পার্টি উপজেরা শাখার সাধারণ সম্পাদক গোলাম বারী,  শ্রমিক পার্টির পৌর শাখার আহ্বায়ক মো. মনসুর আলী এবং জাতীয় মহিলা পার্টির সদস্য সচিব রানু বেগম প্রমুখ।

জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সৈয়দপুর উপজেলা শাখার আহবায়ক শফিউল আলম সুজন পুরো আলোচনা সভাটি সঞ্চালনা করেন। শেষে মরহুম হুসেইন মুহম্মদ এরশাদের বিদেহী আত্মার শান্তি কামনা করে বিশেষ দোয়া করা হয়।

এর আগে জাপার প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের জন্মদিন উপলক্ষে সেখানে একটি বিশাল কেক কাটা হয়েছে।

উক্ত অনুষ্ঠানে জাতীয় পার্টি (এ)  সৈয়দপুর উপজেলা ও পৌর শাখা এবং এর সহযোগী অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

 

উপরে