প্রকাশিত : ২১ মার্চ, ২০২৩ ১৫:৫০

স্মার্ট বাংলাদেশ বাস্তবায়নে স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীকে একযোগে কাজ করতে হবে

প্রেস বিজ্ঞপ্তি
স্মার্ট বাংলাদেশ বাস্তবায়নে স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীকে একযোগে কাজ করতে হবে
সকাল ১১ টায় বগুড়া জেলা পরিষদ অডিটোরিয়াম, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ বগুড়া জেলা শাখা আয়োজিত বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি এ্যাড.মানিক কুমার ঘোষ।
 
জেলা শাখার সভাপতি ভিপি সাজেদুর রহমান সাহীনের সভাপতিত্বে, সাধারণ সম্পাদক মোঃ জুলফিকার রহমান শান্ত'র সঞ্চালনায় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,বঙ্গবন্ধু বাঙ্গালী জাতিকে বিশ্বের দরবারে স্বাধীন ভূখন্ড হিসাবে প্রতিষ্টা করছে। বঙ্গবন্ধু তিনি সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখেছিলেন। তার সুযোগ্য কন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে দিনরাত পরিশ্রম করছেন। দেশ আজ উন্নায়নশীল  রাষ্টে রুপান্তরিত হতে শুধু সময়ের অপেক্ষা। আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সকল সহযোগী সংগঠনের মধ্য অন্যতম। সকল লড়াই সংগ্রামে স্বেচ্ছাসেবক লীগের কর্মীরা ঝাপিয়ে পরেছে এবং আগামীতেও তারা সকল ষড়যন্ত্র মোকাবেলায় প্রস্তত রয়েছে। তিনি আরো বলেন,একটি কুচক্রী মহল স্বাধীনতা বিরোধী সন্ত্রাসীরা বাংলাদেশের উন্নায়নের অগ্রযাত্রাকে ব্যাহত করার জন্য বার বার চক্রান্ত করছে তাদের সকল চক্রান্ত মেকাবেলায় স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীকে সজাগ ও প্রস্তত থাকতে হবে।
 
মুক্তিযুদ্ধের চেতনায় জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা গড়ার পথে দেশের উন্নয়ন- অগ্রযাত্রাকে এবং স্মার্ট বাংলাদেশ বাস্তবায়নে সকলকে একযোগে কাজ করতে আহবান জানান। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের জাতীয় পরিষদ সদস্য ডাঃ মোঃ সালেহিন সাদ।আরো উপস্থিত ছিলেন জেলা শাখার সহ-সভাপতি সহ-অধ্যাপক মনিরুজ্জামান মনির, গোলাম হোসেন,আবু বক্কর সিদ্দিক স্বাধীন, নাইমুর রাজ্জাক তিতাস, নাজমুল কাদির শীপন,আব্দুর রউফ,নুরুল আমিন শিশির,নুরুনবী সরকার, আরিফুল হক বাপ্পী,মশিউর রহমান মামুন আব্দুস সালাম, নাসিমুল বারী নাসিম,লিটন শেখ,আবদুল্লহ আল নোমান, মামুনুর রশিদ মামুন,পল্লী ফারুক, মিনহাজ্জুল হক মিনহাজ,রাসেদ ইসলাম,ফেরদৌস জামান মুকুল,সোহানুল ইসলাম সহ বগুড়া জেলা শাখা  বগুড়া পৌর শাখা, বগুড়া সদর উপজেলা শাখা, সান্তাহার পৌর শাখা,দুপচাচিয়া উপজেলা, ধুনট উপজেলা, সোনাতলা উপজেলা,সারিয়াকান্দি উপজেলা সকল ইউনিটের নেতৃবৃন্দ। বর্ধিত সভায় সংগঠনকে গতিশীল করতে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহিত হয় এবং সদস্য নবায়ন ও নতুন সদস্য সংগ্রহে ফরম বিতারণ করা হয়। 
উপরে