প্রকাশিত : ২১ মার্চ, ২০২৩ ২১:৪৭

সৈয়দপুরে ইউএনও’র প্রেস ব্রিফিং অনুষ্ঠিত

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
সৈয়দপুরে ইউএনও’র প্রেস ব্রিফিং অনুষ্ঠিত

মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী কর্তৃক আজ বুধবার (২২ মার্চ) সুবিধাভোগী ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর উপলক্ষে নীলফামারীর সৈয়দপুরে এক প্রেস বিফ্রিং অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২১ মার্চ) বিকেল তিনটায় সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও)  তাঁর অফিস কক্ষে ওই প্রেস ব্রিফিংয়ের আয়োজন করেন।

উক্ত প্রেস ব্রিফিংয়ে সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার ফয়সাল রায়হান বলেন, মুজিববর্ষ উপলক্ষে আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় চতুর্থ ধাপের প্রথম পর্যায়ে সারাদেশে নির্মিত গৃহগুলো আজ বুধবার (২২ মার্চ) ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন করা  করবেন প্রধানমন্ত্রী।

ইউএনও জানান,নীলফামারীর সৈয়দপুর উপজেলায় প্রথম ধাপে ৩৭ টি, দ্বিতীয় ধাপে ৬১ টি, তৃতীয় ধাপে ১৮৫ টি এবং চতুর্থ ধাপের প্রথম পর্যায়ে ১১৫ গৃহ নির্মাণের বরাদ্দ মিলেছে। ইতিমধ্যে  প্রথম, দ্বিতীয় ও তৃতীয় ধাপের বরাদ্দকৃত অর্থে নির্মিত ঘরগুলো উপকারভোগীদের মাঝে হস্তান্তর করা হয়েছে। 

আজ চতুর্থ পর্যায়ের প্রথম ধাপে ১১৫টি নির্মিত গৃহ হস্তান্তর করা হবে। আর চতুর্থ পর্যায়ে ২য় ধাপের ১৩১টি গৃহ নির্মাণের বরাদ্দ মিলবে বলে জানান তিনি।

মঙ্গলবার ইউএনও’র প্রেস বিফ্রিংয়ে সৈয়দপুর উপজেলায় কর্মরত বিভিন্ন জাতীয়,আঞ্চলিক দৈনিক ও সাপ্তাহিক পত্রিকার সাংবাদিকেরা অংশ নেন। 

এ সময় সৈয়দপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আমিনুল ইসলাম, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ ধীমান ভুষণ, উপজেলা সমাজ সেবা অফিসার নুর মোহাম্মদ, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের উপ-সহকারী প্রকৌশলী  মো. আবু জাফর ও উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান ডা. মো. শাহাজাদা সরকার প্রমুখ উপস্থিত ছিলেন।

 

উপরে