প্রকাশিত : ২২ মার্চ, ২০২৩ ২২:১৪

সৈয়দপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের ৭৫ বছর পূর্তি উদ্যাপন

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
সৈয়দপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের ৭৫ বছর পূর্তি উদ্যাপন

নানা আয়োজনের মধ্যদিয়ে নীলফামারীর সৈয়দপুর পাইলট উচ্চ বিদ্যালয় ও কলেজের ৭৫ বছর পূর্তি  উৎসব উদ্যাপন করা হয়েছে। এ উপলক্ষে গত মঙ্গলবার বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা, প্রাক্তণ শিক্ষার্থীদের বরণ, ফটোসেশন, আতশবাজি, আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

৭৫ বছর পূর্তি উৎসব উদ্যাপন অনুষ্ঠানের আলোচনা  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী -২ আসনের সংসদ সদস্য ও  সাবেক সংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান নূর।

এতে বিশেষ অতিথি ছিলেন নীলফামারী পৌরসভার মেয়র দেওয়ান কামাল আহমেদ,নীলফামারী জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. মমতাজুল হক, সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার ফয়সাল রায়হান ও সৈয়দপুর পৌর মেয়র রাফিকা আকতার জাহান বেবী।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে পরিচালনা পর্ষদের সদস্য অধ্যক্ষ মো. আইউব আলী সরকার, সহকারী প্রধান শিক্ষক আলহাজ্ব মো. রাজিব উদ্দিন বাবু প্রমুখ বক্তব্য রাখেন।

প্রতিষ্ঠানটির গভর্নিং বডির সভাপতি ও সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিনের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন অধ্যক্ষ মো. মোস্তাফিজুর রহমান।

এর আগে গত মঙ্গলবার সকাল ১০টায় আনন্দ শোভাযাত্রা বের করা হয়।  আনন্দ শোভাযাত্রা প্রতিষ্ঠানের পরিচালনা পর্ষদের সদস্য, শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীরা অংশ নেন। আনন্দ শোভাযাত্রা প্রতিষ্ঠান চত্বর থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। 

 

উপরে