প্রকাশিত : ২৪ মার্চ, ২০২৩ ১৬:৩৪

আদমদীঘিতে ক্লাব ঘরে নির্মমভাবে যুবককে পিটিয়ে হত্যা

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধিঃ
আদমদীঘিতে ক্লাব ঘরে নির্মমভাবে যুবককে পিটিয়ে হত্যা

বগুড়ার আদমদীঘিতে ওয়ার্ড আওয়ামী লীগ নেতা শাহীনের বিরুদ্ধে এক বীর মুক্তিযোদ্ধার ছেলেকে ডেকে নিয়ে গিয়ে মারপিট করে হত্যার অভিযোগ উঠেছে। নিহত আমিরুল সরদার (৩৪) উপজেলার দুই নং নশরতপুর ইউনিয়নের লক্ষিপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেমের ছেলে। বুধবার রাত সাড়ে ১২ টায় ওই গ্রামে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

স্থানীয়রা জানায়, গত ৬ বছর আগে যুবদল থেকে নশরতপুর ইউনিয়ন ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদে যোগদান করেন শাহীন।
 

এরপর থেকে একটি প্রভাবশালীর ছত্রছায়ায় এলাকায় চাঁদাবাজি, ব্যবসায়ীদের জিম্মি করে টাকা আদায়, গ্রাম্য শালিস, জমি কেনাবেচাসহ বিভিন্ন রকম অপকর্মে জড়িয়ে পড়েন তিনি। এ ব্যাপারে একাধিক অভিযোগ তুলেছেন এলাকাবাসী। সম্প্রতি এক জমি কেনাবেচা নিয়ে দালালি হিসাবে ২ লাখ টাকা নেয় শাহীন। বুধবার রাতে ওই টাকার ভাগাভাগির ঘটনাকে কেন্দ্র করে দলবদ্ধ ভাবে আমিরুল সরদারকে মারপিট করে নির্মমভাবে হত্যা করেন।

নিহতের বোন আফরোজা জানান, বুধবার (২২ মার্চ) দুপুরে আমার ভাই আমিরুলকে মুঠোফোনে শাহীন রাতে জমির দালালির ২ লাখ টাকার ভাগাভাগির বিষয়ে ক্লাবে মিটিং হবে বলে নিয়ে যান। কিছুক্ষণ পর জানতে পারি টাকা ভাগাভাগি নিয়ে আমার ভাইকে শাহীন, তৌহিদুল, বাবু, সালামসহ দলবদ্ধ ভাবে মারপিট করে গুরুতর আহত অবস্থায় মজিদের উঠানে ফেলে রেখেছে। সেখানে যাওয়ার পর তাদের সবাইকে একসাথে দেখা যায়। তখনই আমার ভাই বেঁচে ছিলো। এরপর আমার ভাইকে হাসপাতালে নিয়ে যাওয়ার কথা বললে তারা কেউ সহযোগিতা করেননি। পরে আমার পরিবারের লোকজনরা মিলে আমার ভাই আমিরুলকে চার্জার ভ্যানে করে হাসাপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ব্যাপারে শাহীনসহ ঘটনার সঙ্গে জড়িত সকলের কঠিন বিচারের দাবী জানায়।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম রেজা জানান, খবর পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। আইনশৃঙ্খলা রক্ষার্থে ওই গ্রামে পুলিশ মোতায়েন করা হয়। আমিরুলের মৃতদের ময়নাতদন্তের জন্য বগুড়া মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

উপরে