প্রকাশিত : ২৭ মার্চ, ২০২৩ ১৯:২৯

তারাগঞ্জ হাইওয়ে থানা পুলিশের ওপেন ও কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
তারাগঞ্জ হাইওয়ে থানা পুলিশের ওপেন ও কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত

রংপুরের তারাগঞ্জ হাইওয়ে থানা পুলিশের ওপেন ও কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৭ মার্চ) বিকেল তিনটায় রংপুর-সৈয়দপুর মহাসড়কের বালাবাড়ীস্থ তারাগঞ্জ হাইওয়ে থানার হল রুমে ওই সভার আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাইওয়ে পুলিশের রংপুর হাইওয়ে সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. জাহিদুর রহমান চৌধুরী।

তারাগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মোহাম্মদ মাহবুব মোরশেদের সভাপতিত্বে অনুষ্ঠিত ওপেন হাউজ ডে এবং কমিউনিটি পুলিশিং সভায় স্বাগত বক্তব্য দেন থানার উপপরিদর্শক (এসআই) মো. আকতারুল ইসলাম।

এতে অন্যান্যদের মধ্যে আলোচনা অংশ নেন রংপুর জেলা ট্রাক মালিক সমিতরি সভাপতি মো. খতিবার রহমান,  রংপুর জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের তারাগঞ্জ শাখার সাধারণ সম্পাদক মো. কামরুজ্জামান মিলন, আলমপুর ইউনিয়নের চিকলিবাজার কমিউনিটি পুলিশিং কমিটির ষবাপতি কামরুল হাসান চৌধুরী মুকুল, নীলফামারী জেলা বাস মিনিবাস শ্রমিক ইউনিয়নের নেতা লেবু মিয়া ও রবিউল ইসলাম প্রমুখ।
তারাগঞ্জ হাইওয়ে  থানার  উপ-পদির্শক মো. গোলাম রব্বানী’র সঞ্চালনায় তারাগঞ্জ হাইওয়ে থানা পুলিশের ওপেন ও কমিউনিটি পুলিশিং সভায় রংপুর ও নীলফামারী জেলার  বাস-মিনিবাস ও ট্রাক মালিক ও শ্রমিক ইউনিয়ন, ব্যাটারীচালিত অটোরিকশা মালিক ও চালক সমিতি এবং কমিউনিটি পুলিশিং কমিটির নেতৃবৃন্দ ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

সভায় প্রধান অতিথির বক্তব্যে হাইওয়ে রংপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার জাহিদুর রহমান চৌধুরী হাইওয়ে পুলিশের বিভিন্ন নির্দেশনাগুলো তুলে ধরেন। সেই সঙ্গে মহাসড়কে সকল প্রকার যানবাহন ও পথচারী চলাচলের ক্ষেত্রে আরোপিত নিয়ম-কানুন যথাযথভাবে মেনে চলার আহ্বান জানান। 

 

উপরে