প্রকাশিত : ২৯ মার্চ, ২০২৩ ২১:৪৩

সৈয়দপুরে কিশোর কিশোরী ক্লাব স্থাপন প্রকল্পের উদ্যোগে আলোচনা সভা

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি
সৈয়দপুরে কিশোর কিশোরী ক্লাব স্থাপন প্রকল্পের উদ্যোগে আলোচনা সভা

নীলফামারীর সৈয়দপুরে ২৬ মার্চ স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে কিশোর - কিশোরী ক্লাব স্থাপন প্রকল্পের উদ্যোগে এক আলোচনা সভা অনু্িষ্ঠত হয়েছে।

বুধবার (২৯ মার্চ) বিকেলে  সৈয়দপুর উপজেলা প্রশাসন ও  উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয় ওই আলোচনা সভার আয়োজন করে।  শহরের পুরাতন বাবুপাড়াস্থ রহমতউল্ল্যাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ওই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।  

এতে প্রধান অতিথি  হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর  উপজেলা নির্বাহী অফিসার ফয়সাল রায়হান এবং বিশেষ অতিথি ছিলেন সৈয়দপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. সানজিদা বেগম লাকী।

আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন সৈয়দপুর উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নুরুন্নাহার শাহজাদী।

রহমতউল্ল্যাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাফিজা খাতুনের সভাপতিত্বে  এবং  কিশোর- কিশোরী ক্লাবের সদস্য তাহমিন আরিফ লাবীব এর সঞ্চালনায় আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন সাংবাদিক এম আর আলম ঝন্টু, তোফাজ্জল হোসেন লুতু প্রমুখ।

শেষে একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত  হয়েছে। এতে কিশোর-কিশোরী ক্লাবের সদস্য শিক্ষার্থীরা একক ও দলীয় সংগীত পরিবেশন করেন। অনুষ্ঠানে সংগীত শিক্ষক হোসনে আরা লিপি, রইজ উদ্দিন রকিসহ কিশোর-কিশোরী ক্লাবের শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।      

 

উপরে