প্রকাশিত : ১ মে, ২০২৩ ২১:২৮

বগুড়ায় ১লা মে আন্তর্জাতিক শ্রমিক দিবস পালন

ষ্টাফ রিপোর্টার
বগুড়ায় ১লা মে আন্তর্জাতিক শ্রমিক দিবস পালন
শ্রমিক-মালিক একতা উন্নয়নের নিশ্চয়তা” এ শ্লোগানের মধ্য দিয়ে বগুড়া জেলা ছ'মিল শ্রমিক ইউনিয়নের আয়োজনে  ১লা মে আন্তর্জাতিক শ্রমিক দিবস ও আলোচনা সভার আয়োজন করা হয়।
 
সোমবার (১লা মে) সকাল ১০ টায় বগুড়া জেলা ছ' মিল শ্রমিক ইউনিয়নের উদ্যোগে বগুড়া শিবগঞ্জ উপজেলা মহাস্থান থেকে ট্রাকে করে বন্দরের  শ্রমিক ইউনিয়নের প্রধান কার্যালয়ের সামনে থেকে  র‍্যালী বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে ট্রাক যোগে বগুড়া শহরের সাতমাথা সহ  জেলার বিভিন্ন উপজেলা প্রদক্ষিণ করেন। র‍্যালিতে প্রধান অতিথি হিসেবে নেতৃত্ব দেন বগুড়া জেলা  ছ'মিল শ্রমিক ইউনিয়নের  সভাপতি  ও সমাজ সেবক ফজলুল হক।
 
তিনি বলেন, আমরা সব সময় শ্রমিকদের সাথে রয়েছি, শ্রমিকদের যে কোন  স্বার্থ আদায়ে আমরা তাদের পাশে দাঁড়াই। শ্রমিক ও মালিকদের সহযোগিতা নিয়ে আমরা বগুড়াকে একটি আধুনিক জেলা রূপান্তর করতে চাই। যেখানে কোন বিপদ থাকবে না এবং একটা চমৎকার পরিবেশ সৃষ্টি হবে। ঘাম শুকানোর পূর্বেই শ্রমিকদের ন্যায্য পাওনা পরিশোধ করে মালিক শ্রমিকের বন্ধন অটুট রাখতে হবে। এ জন্য একে অপরকে সহযোগীতা করতে হবে।
 
মে দিবস উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালিতে উপস্থিত ছিলেন, মহাস্থান বন্দর শাখার সভাপতি শাহজাহান আলী চেরু,  জেলা কমিটির সহ সভাপতি আব্দুল গফুর, কোষাধ্যক্ষ আঃ সালাম,প্রচার সম্পাদক তছলিম উদ্দিন,  শ্রমিক নেতা হাসান আলী, ফজলু মিয়া, ইয়াকুব আলী, আলমগীর হোসেন, খোরশেদ আলম, টুকু, হাঠেন আলী, ইমতিয়াজ, সিরাজুল ইসলাম,হবিবর রহমান,  নুরুল ইসলাম, হেলাল উদ্দিন, , বন্দর কমিটির সেক্রেটারী হানিফ, সাংগঠনিক সম্পাদক ছালাম, কোষাধ্যক্ষ মীর আলম,প্রচার সম্পাদক হবিবর রহমান,  শাহেব আলী, রব্বানী, হোসেন আলী, আঃ মতিন,  সহ জেলা,  উপজেলা ও মহাস্থান বন্দর সহ বিভিন্ন পর্যায়ের শ্রমিক নেতৃবৃন্দ।
 
 
উপরে