প্রকাশিত : ২ মে, ২০২৩ ১৪:০৩

কিশোরগঞ্জে ৯ জুয়াড়ি গ্রেফতার

কিশোরগঞ্জ(নীলফামারী)প্রতিনিধি
কিশোরগঞ্জে ৯ জুয়াড়ি গ্রেফতার

পুলিশকে ফাঁকি দিতে বাঁশঝাড়ের অন্ধকারে চার্জার লাইটের আলোতে জুয়া খেলছিল কতিপয় পেশাদারী জুয়াড়ি। কিন্তু চৌকশ পুলিশ তাদের ফাঁকি দিয়ে বাঁশঝাড়টি ঘিরে ফেলে আকস্মিত। আইনশৃংখলা বাহিনীর সদস্যের উপস্থিতি টের পাওয়ার আগেই আটক হন ওই ৯ জুয়ারি। ঘটনাটি ঘটেছে সোমবার রাতে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার মাগুড়া ইউনিয়নের সিঙ্গেরগাড়ী পাঠানপাড়া গ্রামে।

কিশোরগঞ্জ থানা সূত্র জানায়- পেশাদারী কিছু জুয়াড়িরা পুলিশকে ফাকি দিতে গ্রামের প্রত্যন্ত এলাকায় অন্ধকারে টর্চ লাইট বা চার্জার দিয়ে জুয়া খেলা শুরু করেছে। এ রকম অভিযোগ পায় পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় কতিপয় জুয়ারি চার্জারের আলোতে বাঁশঝাড়ে জুয়া খেলছে। খবর পেয়ে কিশোরগঞ্জ থানার একটি অভিযানিক দল বিশেষ অভিযান পরিচালনা করে উপজেলার মাগুরা ইউনিয়নের দক্ষিণ সিঙ্গেরগাড়ী চওড়াপাড়ার একটি বাঁশঝাড়ে। ঘিরে ফেলে ওই বাঁশঝাড়টি। এসময় জুয়ার সরঞ্জাম ও টাকাসহ ৯ জন জুয়াড়িকে আটক করা হয়। আটককৃতরা হল উত্তর সিঙ্গেরগাড়ী পাঠানপাড়া গ্রামের মৃত আছের মামুদের পুত্র আজগার আলী (৫০), আছির মামুদের পুত্র আলম হোসেন (৫৫), আলেফ উদ্দিনের পুত্র বাতেন মিয়া (৪৮), দক্ষিণ সিঙ্গেরগাড়ী চওড়াপাড়ার আবেদ আলীর পুত্র সবুজ মিয়া (২৭), সহিদুল ইসলাম ওরফে টন্না মামুদের পুত্র মোঃ কামরুল ইসলাম (২৪), দক্ষিন সিংগেরগাড়ী পোদ্দারপাড়া গ্রামের মছে মামুদের পুত্র এরশাদুল ইসলাম (২৫), ইনছার আলী পুত্র মো:লেলিন মিয়া (২৫), দক্ষিণ সিঙ্গেরগাড়ী পেয়াদাপারার হাবিবুর রহমানের পুত্র ফুল চাঁদ মিয়া (৪৮), দক্ষিণ সিঙ্গেরগাড়ী তেলিপাড়া গ্রামের শামসুল হক পুত্র সবুজ মিয়া (২৬)। আটককৃতদের আজ মঙ্গলবার আদালতে প্রেরণ করা হয়েছে।

কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজীব কুমার রায় জানান- কৌশলী জুয়াড়িদের কৌশল অবলম্বন করেই গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দায়ের করে তাদেরকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। 

উপরে