প্রকাশিত : ৪ মে, ২০২৩ ১২:৪৩

পার্বতীপুরে ট্রাক ও ব্যাটারী চালিত ভ্যানের মুখোমুখি সংঘর্ষ নিহত ২

পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ
পার্বতীপুরে ট্রাক ও ব্যাটারী চালিত ভ্যানের মুখোমুখি সংঘর্ষ নিহত ২

দিনাজপুরের পার্বতীপুরে  ট্রাক ও ব্যাটারী চালিত ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই আশরাফুল ও আবু কালাম নামে দুই জন নিহত হয়েছে। এদের একজন ভ্যান চালক অন্য জন যাত্রী। এরা সম্পর্কে মামা ভাগ্নে।

বুধবার সকালে পার্বতীপুর-ফুলবাড়ি মহাসড়কের পার্বতীপুর উপজেলার পলাশবাড়ী ইউনিয়নের চান্দাপাড়া এলাকায় (পল্লী বিদ্যুৎ দপ্তরের অদুরে) এই দূর্ঘটনা ঘটেছে।

জানা গেছে, সকাল আনুমানিক ৭ টায় পার্বতীপুর-ফুলবাড়ী মহাসড়কের পার্বতীপুরের চান্দাপাড়া এলাকায় ফুলবাড়ী থেকে ছুটে আসা একটি ট্রাকের সাথে বিপরীত মুখি একটি ব্যাটারী চালিত ভ্যানের মুখোমুখি সংঘর্ষ ঘটে। ট্রাক ও ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ভ্যান চালক ও যাত্রী  ট্রাকের চাকার নিচে পিষ্ঠ হয়ে ঘটনাস্থলেই নিহত হন। ট্রাকের নম্বর (ঢাকা মেট্রো ট-১৩-৫৮২০) ট্রাকটি হোন্ডা কোম্পানীর মোটরবাইকেল নিয়ে নীলফামারীর ডোমার যাবার পথে এ দুর্ঘটনা ঘটে।

দূর্ঘটনায় নিহতরা হলেন পার্বতীপুর পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের ধুবিপাড়া মহল্লার আবু কালাম (৫০) পিতা মৃত সুলতান ও আশরাফুল ইসলাম ওরফে মোড়ল (২২) পিতা আঃ মান্নান।

এ সময় ঘটনাস্হল থেকে ট্রাক ও ট্রাকের চালক রিয়াজুল ইসলাম (৩৮) কে আটক করা হয়েছে। সে দিনাজপুর পৌরসভার মির্জাপুর এলাকার সিরাজুল ইসলামের পুত্র। এ ব্যাপারে পার্বতীপুর মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। যোগাযোগ করা হলে পার্বতীপুর মডেল থানার এস আই দীনেশ চন্দ্র ঘটনাটি নিশ্চিত করেন।

উপরে