প্রকাশিত : ৪ মে, ২০২৩ ২১:০০

পার্বতীপুরে ট্রেনের ধাক্কায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ
পার্বতীপুরে ট্রেনের ধাক্কায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

দিনাজপুরের পার্বতীপুরে একটি যাত্রীবাহী ট্রেনের ধাক্কায় ২ মোটরসাইকেল আরোহী ঘটনাস্থলেই নিহত হয়েছেন। মোটরসাইকেল যোগে রেলওয়ে লেভেল ক্রসিং অতিক্রম করার চেষ্টা কালে এই দূর্ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (৪ মে ) বেলা ১১ টায় পার্বতীপুরের মোবারকপুর বহি গ্রাম রেলওয়ে লেভেল ক্রসিং গেটে খুলনাগামী যাত্রীবাহী রকেট মেইল ট্রেনের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হন।

জানা গেছে, হামিদুর রহমান (৪০) কৈমারী ব্র্যাকের ক্যাডেট অফিসার ও সুশান্ত রায় (৩৯) বিকাশ ব্যবসায়ী। দু'জনেই একই মোটরসাইকেল যোগে নওগাঁ যাওয়ার পথে পার্বতীপুরের মোবারকপুর বহি গ্রাম রেলওয়ে লেভেল ক্রসিং গেট অতিক্রম করার চেষ্টা কালে মোটরসাইকেলের ইঞ্জিন বন্ধ হয়ে যায়। একই সময় চিলাহাটি থেকে খুলনাগামী দ্রুত গতিতে ছুটে আসা যাত্রীবাহী রকেট মেইন ট্রেন তাদেরকে ধাক্কা মারলে তারা ট্রেনে পিষ্ট  হয়ে ঘটনাস্থলেই নিহত হন।

জানা যায়,হামিদুর রহমান কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলার মুসলিমপাড়া গ্রামের মোঃ  হাকিমুদ্দিনের পুত্র এবং সুশান্ত রায় পিতা আলেঙ্গা মহন্ত রায় কৈমারী জলঢাকা নীলফামারী।

দূর্ঘনার সংবাদ পেয়ে পার্বতীপুর রেলওয়ে থানা পুলিশ ঘটনাস্থল গিয়ে মৃত দেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ ব্যাপারে রেলওয়ে থানায় একটি অস্বাভাবিক মৃত্যু মামলা দায়ের করা হয়। আইনি প্রক্রিয়া শেষে দূর্ঘনায় নিহত হামিদুর রহমান ও সুশান্ত রায়ের মৃতদেহ তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে বলে রেলওয়ে থানার এস আই মোঃ সাজিদ হোসেন জানিয়েছেন।

উপরে