প্রকাশিত : ৬ মে, ২০২৩ ২৩:৪৫

কিশোরগঞ্জে শিল্প নগরী করার ঘোষণা দিলেন শিল্পপতি সিদ্দিকুল আলম

কিশোরগঞ্জ(নীলফামারী)প্রতিনিধি
কিশোরগঞ্জে শিল্প নগরী করার ঘোষণা দিলেন শিল্পপতি সিদ্দিকুল আলম

কিশোরগঞ্জ উপজেলাকে শিল্প ও শৈল্পিক নগরীতে পরিণত করাসহ এ উপজেলায় ২০০ একর জমির উপর আধুনিক যুগ উপযোগি শিল্প কারখানা গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করলেন বিশিষ্ট শিল্পপতি ইকু গ্রুপ অব ইন্ডাষ্ট্রিজ লিমিটেডের পরিচালক ও নীলফামারী জেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক আলহাজ্ব মোঃ সিদ্দিকুল আলম সিদ্দিক। তিনি আজ সন্ধ্যায় স্থানীয় প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে এ ঘোষণা দেন।

বিশিষ্ট রাজনীতিবিদ, সমাজসেবক, জেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক, সৈয়দপুর জাতীয় পার্টির আহ্বায়ক, ইকু গ্রুপ অব ইন্ডাষ্ট্রিজ লিমিটেডের পরিচালক এ শিল্পপতি তার বক্তব্যে আরও বলেন- আমি কর্মসংস্থানে বিশ্বাস করি। এ উপজেলার প্রায় ২ হাজার কর্মী আমার শিল্পকারখানায় কাজ করে। এখানকার মানুষ খুবেই কর্মঠো। তাই এ উপজেলায় ২০০ একর জমির উপর শিল্প কারখানা গড়ে তোলা পরিকল্পনাটি দীর্ঘদিনের। আমার প্রায় ১৭টি শিল্প প্রতিষ্ঠান রয়েছে। সেখানে এ জেলার ১০ হাজারেরও বেশি লোক কাজ করছে। আমি সবসময় মানুষের ভাগ্যের উন্নয়ন ও মানব সেবায় নিরলসভাবে কাজ করেছি ও করছি। আমার আর টাকার প্রয়োজন নেই। এখন আমি মানুষের পাশে থেকে সেবা করতে হতে চাই, তাদের সেবক হতে চাই। এলাকার উন্নয়নের রুপকারও হতে চাই। আমি আগামী জাতীয় সংসদ নির্বাচনে নীলফামারী-৪ (কিশোরগঞ্জ-সৈয়দপুর) আসনের লাঙ্গল মার্কার সম্ভাব্য প্রার্থী। আপনারা আমার জন্য দোয়া করবেন।       

স্থানীয় প্রেস ক্লাব হলরুমে আহ্বায়ক ও উপজেলা জাপার সাবেক সাধারণ সম্পাদক আলম হোসেনের সভাপতিত্বে এ মতবিনিময় সভা হয়। এসময় উপস্থিত ছিলেন সৈয়দপুর সাংগঠনিক জেলা জাতীয় যুব সংহতির সভাপতি রওশন মাহানামা, সৈয়দপুর পৌর জাতীয় পাটির আহ্বায়ক শাখাওয়াত হোসেন শওকত, সৈয়দপুর পৌর জাতীয় পার্টির সদস্য সচিব রাকিব খান, সৈয়দপুর পৌর জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক শামসুদ্দিন প্রমুখ। এসময় কিশোরগঞ্জ উপজেলার জাতীয় পার্টির নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। এতে কিশোরগঞ্জ উপজেলার সাংবাদিকবৃন্দ অংশগ্রহণ করে। 

উপরে