প্রকাশিত : ৭ মে, ২০২৩ ২২:১৩

নন্দীগ্রামে দামগাড়া ফাযিল মাদ্রাসার সাবেক অধ্যক্ষের ইন্তেকাল

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি
নন্দীগ্রামে দামগাড়া ফাযিল মাদ্রাসার সাবেক অধ্যক্ষের ইন্তেকাল

বগুড়ার নন্দীগ্রামে  ফাযিল মাদ্রাসা’র সাবেক অধ্যক্ষ আলহাজ্ব মাওলানা মোঃ আশরাফ আলী রবিবার (০৭মে)সকাল ৮টায় চুকাইপাড়া  তার নিজ বাসভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছে। (ইন্না লিল্লাহি,,,রাজিউন) মৃত্যুকালে তার বয়স হয়েছিলো (৮৫) বছর।

পরিবার পরিজন সহ রেখে গেছেন তার হাতে গড়া অসংখ্য ছাত্র/ছাত্রী। বার্ধক্যজনিত কারনে তার মৃত্যু হয়। তার মৃত্যুতে নন্দীগ্রামে বিভিন্ন মহলে নেমে এসেছে শোকের ছাঁয়া, গতকাল বাদ আছর নন্দীগ্রাম কলেজ মাঠে তার জানাযা নামাজ শেষে পারিবারিক করবস্থানে দাফন করা হয়।

তার মৃত্যুতে শোক প্রকাশ করেছে, নন্দীগ্রাম কাহালুর সংসদ সদস্য একেএম রেজাউল করিম তানসেন,  সাবেক সংসদ সদস্য আলহাজ্ব মোশরফ হোসেন এমপি।  উপজেলা আ'লীগের সভাপতি আনোয়ার হোসেন রানা, সাধারন সম্পাদক ও পৌর মেয়র আনিছুর রহমান। সাবেক মেয়র কামরুল হাসান সিদ্দিকী জুয়েল, উপজেলা চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দুলাল চন্দ্র মহন্ত,মহিলা ভাইস চেয়ারম্যান শ্রাবণী আক্তার বানু, সাবেক চেয়ারম্যান, নুরুল ইসলাম মন্ডল, বিশিষ্ট ব্যাবসায়ী একেএম ফজলুল হক কাসেম, অত্র মাদ্রাসার বর্তমান অধ্যক্ষ আব্দুস সালাম, ভাইস প্রিন্সিপ্যাল আব্দুল ওয়াজেদ, বনিক সমিতির সভাপতি, আব্দুল করিম,সহ মাদ্রাসা শিক্ষক ও কর্মচারীগণ শোক প্রকাশ করেন।

উপরে