প্রকাশিত : ৮ মে, ২০২৩ ২৩:৪১

নীলফামারীর কিশোরগঞ্জে ৬ জুয়াড়ি গ্রেফতার

কিশোরগঞ্জ(নীলফামারী)প্রতিনিধি
নীলফামারীর কিশোরগঞ্জে ৬ জুয়াড়ি গ্রেফতার

শ্মশানে জুয়া খেলার সময় ৬ জুয়াড়িকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের প্রত্যেককে এক মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছে ভ্রাম্যমান আদালত। ঘটনাটি ঘটেছে আজ সোমবার (৮ মে) সন্ধ্যায় নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার গাড়াগ্রাম ধাইজানপাড়ায়।

গোপন সংবাদের ভিত্তিতে কিশোরগঞ্জ থানা পুলিশের একটি দল অভিযান চালিয়ে গাড়াগ্রাম ধাইজানপাড়া শ্মশানে জুয়া খেলা অবস্থায় ৬ জুয়াড়িকে গ্রেফতার করে। তাৎক্ষনিক উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ভ্রাম্যমান আদালত বসিয়ে এ জুয়াড়িদের প্রত্যেককে এক মাসের করে বিনাশ্রম কারাদন্ডের আদেশ দেন। গ্রেফতার ও দন্ডপ্রাপ্তরা হল উত্তর পুষনা কাচারি পাড়া গ্রামের রফিকুল ইসলামের পুত্র জাহাঙ্গীর (২৯), উত্তর পুষনা মাছুয়া পাড়া গ্রামের নুর ইসলামের পুত্র মোঃ ইঞ্জু (৩৫), একই গ্রামের মৃত নুর হোসেনের পুত্র ময়জাল হোসেন (৫০), সাদেকুলের পুত্র হেদায়েদ উল্লাহ (১৯), উত্তর পুষনা দর্জি পাড়া গ্রামের মৃত কাওসার আলী পুত্র শওকত আলী (৪৫), দক্ষিণ রাজীব কাচারি পাড়া গ্রামের মৃত জবান উদ্দিনের পুত্র মোশাররফ (৫৫। গ্রেফতারকৃতদের জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে বলে পুলিশ জানান।

কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজীব কুমার রায় জানান- জুয়া খেলা অবস্থায় হাতে নাতে নগদ টাকা ও জুয়ার সরঞ্জামাদিসহ গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার নূর-ই-আলম সিদ্দিকী জানান- বঙ্গীয় প্রকাশ্য জুয়া আইনে প্রত্যেককে এক মাসের করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে।#

উপরে