প্রকাশিত : ১০ মে, ২০২৩ ২২:২৮

ট্রাক চুরি করে ফোনে অর্থের দাবি চোরের, গ্রেপ্তার ২

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি
ট্রাক চুরি করে ফোনে অর্থের দাবি চোরের, গ্রেপ্তার ২

বগুড়ার আদমদীঘিতে চুরি যাওয়া ট্রাকসহ চোর চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার ভোর রাত্রে নওগাঁ জেলার আত্রাই মির্জাপুর গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো- বগুড়া জেলার দুপচাঁচিয়া উপজেলার আলতাফ নগর এলাকার মৃত আয়েজ উদ্দীনের ছেলে রুবেল হোসেন (২৭) ও নওগাঁ জেলার আত্রাই উপজেলার তারাটিয়া বড়ভাঙ্গা এলাকার সুকবর আলীর ছেলে রমজান আলী (২৪)।

আদমদীঘি থানার উপ পরিদর্শক প্রদীপ কুমার বর্মন জানান, গত শনিবার রাত ৯ টায় উপজেলার নশরতপুর ইউনিয়নের মুরইল বাজারের দক্ষিনে ট্রাকটি রেখে বাড়িতে ঘুমানে যান ট্রাকের মালিক মাসুদ রানা। পরেরদিন সকালে সেখানে গিয়ে দেখতে পান ট্রাকটি নেই কে বা কাহার চুরি উদ্দেশ্যে নিয়ে গেছে। এরপর ট্রাকের মালিকের কাছে একটি মোবাইল নাম্বার থেকে ফোন করে একলক্ষ দাবী করে এবং বলে টাকা দিলে ওই ট্রাকটি ফেরত দেওয়া হবে। পরে রোববার সন্ধ্যায় ট্রাকের মালিক মাসুদ রানা নিকটবর্তী থানা পুলিশের সহয়তা নেন। পুলিশ তথ্য ও প্রযুক্তির ব্যবহারের মাধ্যমে বুধবার ভোর রাত্রে নওগাঁ জেলার আত্রাই উপজেলার মির্জাপুর গ্রাম থেকে ওই চোর চক্রের ২ সদস্যসহ ট্রাকটি উদ্ধার করেছে। 

আদমদীঘি থানার পরিদর্শক (তদন্ত) জিল্লুর রহমান জানান, চোর চক্রের দুই সদস্যকে চুরি যাওয়া ট্রাকসহ গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় থানায় দায়েরকৃত মামলায় তাদের আদালতে পাঠানো হয়েছে। তিনি আরও জানান, মামলার প্রথম আসামী রুবেলের নামে বিভিন্ন থানায় ১২ টি মামলা এবং দ্বিতীয় আসামী রমজান আলীর নামে একটি মামলা রয়েছে।

 

উপরে