প্রকাশিত : ১০ মে, ২০২৩ ২২:৩৪

বগুড়ায় অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার করলো র‌্যাব

কারাগারে গেলেন অভিযুক্ত যুবক
ষ্টাফ রিপোর্টার
বগুড়ায় অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার করলো র‌্যাব

বগুড়ার ধুনটে অপহৃত ১০ম শ্রেণির স্কুলছাত্রীকে উদ্ধারপূর্বক অপহরণে জড়িত সন্দেহে জুবায়ের মাহমুদ সাম্মু (২৪) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব।
গ্রেপ্তার জুবায়ের ধুনটের উল্লাপাড়ার মুকুল হোসেনের ছেলে ও ধুনট সরকারি কলেজের মনোবিজ্ঞান বিভাগের আনার্স ৩য় বর্ষের ছাত্র।

বুধবার আদালতের নির্দেশে তাকে কারাগারে পাঠানো হয়। এর আগে মঙ্গলবার দিবাগত রাত সোয়া ১২ টার দিকে ধুনটের কাজিপুরের এক বাড়িতে অভিযান চালিয়ে অপহৃত ছাত্রীকে উদ্ধার ও অপহরণকারীকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব-১২ বগুড়া ক্যাম্প থেকে প্রেরিত সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ২ মে ধুনটে ১০ম শ্রেণি পড়ুয়া এক স্কুল ছাত্রীকে গ্রেপ্তার হওয়া জুবায়ের অপহরণ করে। এ ঘটনায় ওই ছাত্রীর বাবা বাদী হয়ে ৮ মে থানায় অপহরণ মামলা দায়ের করে। মামলায় গ্রেপ্তার জুবায়েরসহ অজ্ঞাত তিন থেকে চারজনকে আসামি করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ধুনটের কাজিপুর থেকে জুবায়েরকে গ্রেপ্তার করা হয়। এই সময় জুবায়েরের এক আত্মীয়ের বাড়ি থেকে অপহৃত কলেজ ছাত্রীকে উদ্ধার করা হয়েছে।

র‌্যাব-১২ বগুড়ার কোম্পানি কমান্ডার (পুলিশ সুপার) মীর মনির হোসেন বলেন, জুবায়েরকে মামলার প্রেক্ষিতে গ্রেপ্তার করা হয়েছে। বুধবার তাকে ধুনট থানা পুলিশের মাধ্যমে আদালতে সোপর্দ করা হয়।

উপরে