প্রকাশিত : ১২ মে, ২০২৩ ১৬:৩৮

বগুড়ায় স্বেচ্ছাসেবক লীগ নেতার হ'ত্যাকারীদের গ্ৰেফতারের দাবিতে সংবাদ সম্মেলন

ষ্টাফ রিপোর্টার
বগুড়ায় স্বেচ্ছাসেবক লীগ নেতার হ'ত্যাকারীদের গ্ৰেফতারের দাবিতে সংবাদ সম্মেলন
বগুড়া পৌর স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক নাহিদ হাসান নাহিদকে নির্মমভাবে মধ্যযুগীয় কায়দায় গত ৯ মে রাতে  কুপিয়ে হত্যা করেছে বিএনপি জামাতের সন্ত্রাসীরা। মূলত বঙ্গবন্ধুর আদর্শের সূর্যসৈনিকরা যাতে মালগ্রাম, জামিলনগর, ভাৰতলা এলাকায় সংগঠিত হতে না পারে সেজন্য স্বাধীনতা বিরোধী বিএনপি-জামাত জোটের সন্ত্রাসীরা ধারাবাহিকভাবে হত্যাকাণ্ডের নীলনকশা বাস্তবায়ন করছে। 
 
সেই চক্রান্তের অংশ হিসেবেই শহর স্বেচ্ছাসেবক সাংগঠনিক সম্পাদক নাহিদকে নির্মমভাবে হত্যা করে তারা। আমরা এ হত্যাকান্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। হত্যাকান্ডে জড়িত হামলাকারী সন্ত্রাসীদের গ্রেফতার দাবী জানিয়ে আজ ১১ মে বৃহস্পতিবার দুপুরে বগুড়া প্রেসক্লাবে লিখিত বক্তব্য রাখেন বগুড়া জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ভিপি সাজেদুর রহমান সাহীন। 
 
লিখিত বক্তব্যে তিনি আরো বলেন,বগুড়াতে স্বেচ্ছাসেবক লীগ অত্যন্ত সুসংগঠিত। সন্ত্রাস, নৈরাজ্য, আগুন সন্ত্রাস, স্বাধীনতা বিরোধিদের অপতৎপরতা, অপরাজনীতির বিরুদ্ধে  রাজপথে স্বেচ্ছাসেবক লীগ সদা জাগ্রত। সংগঠনের অগ্রযাত্রা ব্যাহত করে প্রতিপক্ষরা চালাচ্ছে নানা চক্রান্ত। বগুড়া শহরের ৮ নং ওয়ার্ডে সেউজগাড়ী, মালগ্রাম, জামিলনগর, ভাবতলা, সহ বিভিন্ন স্থানে তরুন যুবসমাজ বঙ্গবন্ধুর আদর্শের ছায়াতলে ঐক্যবদ্ধ রয়েছে। 
 
একটি দল এই এলাকার তরুন যুবসমাজকে ধর্মের দোহায় দিয়ে স্বাধীনতা বিরোধি অপশক্তি জামায়াত শিবিরের রাজনীতি করতে বাধ্য করছে। পাশাপাশি জামাত শিবিরের দোসর বিএনপিরা এলাকাকে নিয়ন্ত্রনে রেখে ভূমিদস্যুতা, বালু দস্যুতাসহ নানা অপরাধ করে মানুষকে জিম্মি করে ত্রাসের রাজত্ব কায়েম করতে। 
বিএনপি জামাত শিবিরের সন্ত্রাসী ও তাদের গডফাদাররা তাদের আধিপত্য বজায় রাখতে ৮ নং ওয়ার্ডে হত্যাকাণ্ডের নীলনকশা বাস্তবায়ন করে যাচ্ছে। 
এদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া ও হত্যাকান্ডে জড়িত সকল অপরাধীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান। অন্যথায় স্বেচ্ছাসেবক লীগ কঠোর কর্মসূচি ঘোষনা করে সন্ত্রাসীদের অপকর্মের দাঁতভাঙ্গা জবাব দিবে।
 
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জুলফিকার রহমান শান্ত, সহ সভাপতি কোয়েল ইসলাম, টুটুল, স্বাধীন, যুগ্ম সাধারণ সম্পাদক শিফন, আব্দুর রউফ, শিশির, নুরুল আমীন,দপ্তর মশিউর রহমান, শহর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নাসিমুল বারী নাসিম,সাধারণ সম্পাদক লিটন শেখ প্রমুখ।
উপরে