প্রকাশিত : ১৩ মে, ২০২৩ ১৩:৫১

নীলফামারী-৪ আসনে লাঙ্গল নয় নৌকা চাই, সম্ভাব্য প্রার্থীরা এক মঞ্চে

কিশোরগঞ্জ(নীলফামারী)প্রতিনিধি
নীলফামারী-৪ আসনে লাঙ্গল নয় নৌকা চাই, সম্ভাব্য প্রার্থীরা এক মঞ্চে

নীলফামারী-৪ (কিশোরগঞ্জ-সৈয়দপুর) আসনে আওয়ামী লীগের সম্ভাব্য প্রার্থীরা এক মঞ্চে উঠে “লাঙ্গল নয়, নৌকা চাই” স্লোগান দিল। এসময় নৌকা মার্কার প্রার্থী চাই দাবীর কন্ঠে প্রকম্পিত হয়ে উঠে মঞ্চ এলাকাটি। যেন নির্বাচনী হাওয়া বইতে শুরু করেছে। আগামী নির্বাচনে এ আসনে নৌকার দাবীতে ঐক্যবদ্ধ হল কিশোরগঞ্জ ও সৈয়দপুরের আওয়ামী লীগ। সম্ভাব্য প্রার্থীরা ঐক্যবদ্ধ হয়ে কাঁধে কাঁধ রেখে এ এলাকার উন্নয়নে কাজ করার ঘোষণা দিলেন। এ আসনটি গত নির্বাচনে মহাজোটের জাপা থেকে প্রার্থী দেয়া হয়। ওই প্রার্থী নির্বাচিত হওয়ার পর এলাকায় দৃশ্যমান কোন উন্নয়ন না হওয়ায় উন্নয়নের স্বার্থে এ আসন থেকে আওয়ামী লীগের প্রার্থী চাইছে জনগণ বলে যৌথ মতবিনিময় ও আলোচনা সভায় বক্তারা তাদের বক্তব্যে বলেন। আজ শুক্রবার (১২ মে) সন্ধ্যায় কিশোরীগঞ্জ বহুমুখী মডেল উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে যৌথ মতবিনিময় ও আলোচনা সভা হয়।

এতে বক্তারা বলেন- এ আসনে আওয়ামী লীগের সাংসদ থাকা সময় এ আসনে ব্যাপক উন্নয়ন হয়েছে। কিন্তু গত নির্বাচনে মহাজোট থেকে জাপার প্রার্থী নির্বাচিত হলে এ আসনে তেমন কোন উন্নয়ন হয়নি। তাই উন্নয়ন অগ্রযাত্রায় ও স্মার্ট বাংলাদেশ গঠনে এ আসন থেকে নৌকা মার্কা প্রার্থীর বিকল্প নেই। আমরা উন্নয়নের সরকারের সংগঠন। আমরা কিশোরগঞ্জ সৈয়দপুরবাসীর ভাগ্যের উন্নয়নসহ সকল সেক্টরের দৃশ্যমান উন্নয়ন করতে চাই।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা জাকির হোসেন বাবুল এতে সভাপতিত্ব করেন ও স্বাগত বক্তব্য দেন। এতে বক্তব্য রাখেন সংরক্ষিত মহিলা আসনের সাংসদ রাবেয়া আলিম, নীলফামারী জেলা আওয়াম লীগের সহ-সভাপতি এছরারুল হক, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও কিশোরগঞ্জ উপজেলা যুবলীগের আহ্বায়ক শাহ্ মোঃ আবুল কালাম বারী পাইলট, সৈয়দপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোজাম্মেল হক, নীলফামারী জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন খোকন। এছাড়াও বক্তব্য রাখেন আগামী নির্বাচনে সম্ভাব্য প্রার্থী সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোখছেদুল মোমিন, নীলফামারী জেলা আওয়ামী লীগের সদস্য মোঃ মোশারফ হোসেন, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও জেলা আওয়ামী লীগের সদস্য মোঃ নাফিউল করিম (নাফা), আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির তথ্য ও গবেষনা বিষয়ক উপ-কমিটির সদস্য আমেনা কোহিনুর, নীলফামারী জেলা আওয়ামী লীগের সহ সভাপতি প্রকৌশলী সিকান্দার আলী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা জাকির হোসেন বাবুল। যৌথ মতবিনিময় ও আলোচনা সভাটি সঞ্চালনা করেন কিশোরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মশিয়ার রহমান। উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রবিউল ইসলাম বাবু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক রশিদুল ইসলাম বাবু প্রমুখ। এছাড়াও উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ ও সৈয়দপুর আওয়ামী লীগ, অঙ্গসংগঠনের সহস্রাধিক নেতা-কর্মীরা। 

সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোখছেদুল মোমিন এর অঅগে সৈয়দপুর ও কিশোরগঞ্জ উপজেলার প্রত্যন্ত এলাকায় নৌকা মার্কার প্রার্থী চাই ব্যানারে মতবিনিময় করেছেন। এবার এ আসনের আওয়ামী লীগের সম্ভাব্য সকল প্রার্থী এক মঞ্চে এক কন্ঠে বললেন নৌকার প্রার্থী চাই।

উপরে