প্রকাশিত : ১৯ মে, ২০২৩ ১২:৩৬

সৈয়দপুরে খাতামধুপুর ইউনিয়ন আ.লীগের কার্যালয়ের উদ্বোধন

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
সৈয়দপুরে খাতামধুপুর ইউনিয়ন আ.লীগের কার্যালয়ের উদ্বোধন

নীলফামারীর সৈয়দপুর উপজেলার পাঁচ নম্বর খাতামধুপুর ইউনিয়ন আওয়ামী লীগের নতুন কার্যালয়ের উদ্বোধন ও এক কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে।

গত বৃহস্পতিবার (১৮ মে) সন্ধ্যায় খাতামধুপুর ইউনিয়ন আওয়ামী লীগ স্থানীয় হামুরহাট এলাকায় ওই নতুন কার্যালয়ের উদ্বোধন ও কর্মী সভার আয়োজন করে।

উদ্বোধনী অনুষ্ঠান ও কর্মী সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন।

 এতে বিশেষ অতিথি ছিলেন সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি প্রকৌশলী মো. সেকেন্দার আলী, নীলফামারী জেলা পরিষদের সদস্য মো. মিজানুর রহমান মিলন, মহিলা আওয়ামী লীগ সৈয়দপুর উপজেলা সভাপতি ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. সানজিদা বেগম লাকী, খাতামধুপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মজিবর রহমান প্রমুখ। খাতামধুপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আজমল হোসেন সরকারের সভাপতিত্বে এবং সাংগঠনিক সম্পদক মো. অলিউর রহমান আদরের সঞ্চালনায় কর্মী সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. জোবায়দুর রহমান শাহীন, বোতলাগাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি প্রভাষক মো. আব্দুল হাফিজ হাপ্পু, স্বেচ্ছাসেবক লীগ সৈয়দপুর পৌর শাখার সভাপতি নজরুল ইসলাম রয়েল,আওয়ামী লীগ খাতামধুপুর ইউনিনের পাঁচ নম্বর ওয়ার্ডের সভাপতি মিজানুর রহমান মজু প্রমুখ।

এর আগে সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে খাতামধুপুর ইউনিয়ন আওয়ামী লীগের নতুন কার্যালয়ের শুভ উদ্বোধন করেন। পরে সেখানে এক বিশেষ দোয়া পরিাচলনা করা হয়।

উপজেলার খাতামধুপুর ইউনিয়ন আওয়ামী লীগের নতুন কার্যালয়ের উদ্বোধন ও কর্মী সভায় খাতামধুপুর ইউপি চেয়ারম্যান মো. মাসুদ রানা বাবু পাইলটসহ সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগ ও খাতামধুুপুর ইউনিয়ন আওয়ামী লীগ এবং এর সহযোগী অঙ্গসংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।  

উপরে