প্রকাশিত : ২০ মে, ২০২৩ ১৩:৫৫

নীলফামারীর কিশোরগঞ্জে পুকুর হতে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার

কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি
নীলফামারীর কিশোরগঞ্জে পুকুর হতে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার বড়ভিটা বাজার ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের চাতাল সংলগ্ন একটি পুকুর থেকে আজ শুক্রবার (১৯ মে) অজ্ঞাত এক বৃদ্ধ ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। 

থানা সূত্র জানায়- এলাকাবাসী সকালে বড়ভিটা বাজার সংলগ্ন ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফজলার রহমানের চাতালের পাশের পুকুরে একটি লাশ ভাসতে দেখেন। খবর পেয়ে পুলিশ সেখানে গিয়ে লাশটি উদ্ধার করে এবং লাশটি সনাক্তের চেষ্টা করে। লাশটির পড়নে রয়েছে সাদা পাঞ্জাবী। আনুমানিক বয়স ৬৫ বছর হবে। ওই ব্যক্তির মাথার সমস্যা ছিল বলে বাজারের লোকজন পুলিশকে জানিয়েছে। এছাড়াও ওই ব্যক্তিকে বড়ভিটা বাজারে দু’দিন আগে ভিক্ষা করতে দেখেছেন অনেকে। তার পকেটে খুচরা টাকা পাওয়া গেছে। পেশায় মৃত ব্যক্তিটি ভিক্ষুক হতে পারে।

থানা সূত্র আরও জানায়- অজ্ঞাত লাশটির এখনও পরিচয় পাওয়া যায়নি। তার বাড়ি জলঢাকায় হতে পারে। কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজীব কুমার রায় লাশ উদ্ধারের কথা স্বীকার করে বলেন- ওই ব্যক্তির মাথার সমস্যা ছিল এবং বড়ভিটা বাজারে ভিক্ষা করতে দেখেছেন বলে অনেকে পুলিশকে জানিয়েছেন। দু’দিন আগে ঝড়-বৃষ্টির সময় প্রকৃতির ডাকে পুকুর পাড়ে গেলে পুকুরে পড়ে ওই ব্যক্তির মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তার শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে পিআইবি টিম ঘটনাস্থল এসেছে। তারা লাশটির আঙ্গুলের ছাপ নেয়াসহ ঘটনাস্থল পরিদর্শন করেছে। লাশটি মর্গে প্রেরণের ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।#

উপরে