প্রকাশিত : ২১ মে, ২০২৩ ১২:৪৭

সৈয়দপুর উপজেলা স্কুল, কলেজ ও মাদ্রাসা শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ফোরামের আত্মপ্রকাশ

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
সৈয়দপুর উপজেলা স্কুল, কলেজ ও মাদ্রাসা শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ফোরামের আত্মপ্রকাশ

নীলফামারীর সৈয়দপুরে উপজেলা স্কুল, কলেজ ও মাদ্রাসা শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ফোরাম নামের একটি সংগঠনের আত্মপ্রকাশ হয়েছে। শনিবার (২০ মে) দুপুরে সৈয়দপুর পাইলট বালিকা উচ্চ  বিদ্যালয় ও কলেজে আয়োজিত এক অনুষ্ঠানে ওই সংগঠনটির ১৫ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটির নাম ঘোষণা করা হয়। 

এতে সর্বসম্মতিক্রমে উপজেলার হাজারীহাট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. লুৎফর রহমানকে সভাপতি ও আল-ফারুক একাডেমির প্রধান শিক্ষক মো. শফিকুল ইসলামকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

সংগঠনটির কমিটির অন্যান্য পদে রয়েছেন, সহ-সভাপতি অধ্যক্ষ মো. আফজাল বিন নাজির ও অধ্যক্ষ মো. রেজাউল করিম রেজা, সহ-সাধারণ সম্পদক  অধ্যক্ষ মো. মোখলেছুর রহমান জুয়েল, কোষাধ্যক্ষ অধ্যক্ষ  মো. হাবিবুর রহমান হাবিব, সাংগঠনিক সম্পাদক সুপার  মাওলানা মো. রফিকুল ইসলাম, দপ্তর / প্রচার সম্পাদক অধ্যক্ষ সৈয়দ মো. আমিরুল ইসলাম সহ-দপ্তর / প্রচার সম্পাদক প্রধান শিক্ষক মো. সামসুল হক।

এছাড়া কার্যকরী সদস্য পদে রয়েছেন অধ্যক্ষ মো. মোস্তাফিজুর রহমান, প্রধান শিক্ষক নাজমুল হক, সুপার আনোয়ারুল ইসলাম শাহ, প্রধান শিক্ষক মো. আব্দুল্লাহ সরকার, প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত)  মো. ফজলুল হক ও রেজাউল ইসলাম।  আগামী দুই বছরের জন্য সংগঠনটির এ কমিটি গঠন করা হয়েছে।

সৈয়দপুর উপজেলার ৫৭টি মাধ্যমিক,উচ্চ মাধ্যমিক ও মাদ্রাসার প্রধানদের সমন্বয়ে ওই  কমিটি গঠন করা হয়।

 

উপরে