প্রকাশিত : ২১ মে, ২০২৩ ১৩:০০

সৈয়দপুরে অবসরপ্রাপ্ত ১০ জন শিক্ষা প্রতিষ্ঠান প্রধানকে বিদায় সংবর্ধনা প্রদান

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
সৈয়দপুরে অবসরপ্রাপ্ত ১০ জন শিক্ষা প্রতিষ্ঠান প্রধানকে বিদায় সংবর্ধনা প্রদান

নীলফামারীর সৈয়দপুরে অবসরপ্রাপ্ত ১০ জন অধ্যক্ষ, প্রধান শিক্ষক ও সুপারিনটেন্ডেন্টকে বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে। সৈয়দপুর উপজেলা স্কুল,কলেজ ও মাদ্রাসা শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ফোরাম ওই বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে।

শনিবার (২০ মে) দুপুরে সৈয়দপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ  মিলনায়তনে ওই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. মোখছেদুল মোমিন।

সৈয়দপুর সরকারি বিজ্ঞান কলেজের অধ্যক্ষ প্রফেসর গোলাম আহমেদ ফারুকের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন আয়োজক সংগঠন সৈয়দপুর উপজেলা স্কুল, কলেজ ও মাদ্রাসা শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ফোরামের সভাপতি ও হাজারীহাট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. লুৎফর রহমান চৌধুরী।

এতে অবসরপ্রাপ্ত শিক্ষা প্রতিষ্ঠান প্রধানদের মধ্যে বক্তব্য রাখেন অধ্যক্ষ আলহাজ্ব মো. আব্দুল আজিজ, অধ্যক্ষ মাওলানা  মো. মনছুর আলী সরকার, অধ্যক্ষ মো. ফজলার রহমান প্রামানিক ও মো. আনোয়ারুল ইসলাম। এছাড়াও আয়োজন সংগঠনের পক্ষ থেকে বক্তব্য রাখেন অধ্যক্ষ রেজাউল করিম রেজা, অধ্যক্ষ মাওলানা আহমেদ আলী, অধ্যক্ষ মো. শফিয়ার রহমান সরকার,প্রধান শিক্ষক মো.কাইউম শেখ, সুপার মো. রফিকুল ইসলাম, সুপার আফজাল বিন নাজির, সাংবাদিক সাকির হোসেন বাদল ও এম আর আলম ঝন্টু প্রমুখ।  

বিদায় সংবর্ধনা অনুষ্ঠানটি যৌথভাবে সঞ্চালনা করেন অধ্যক্ষ সৈয়দ আমিরুল ইসলাম, প্রধান শিক্ষক মো. শফিকুল ইসলাম এবং অনুষ্ঠান আয়োজনে সার্বিক তত্ত্বাবধানে ছিলেন অধ্যক্ষ মোখলেছুর রহমান জুয়েল ও অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান, অধ্যক্ষ হাবিবুর রহমান হাবিব।

শেষে অনুষ্ঠানের আয়োজক সংগঠনের পক্ষ থেকে বিদায়ী অতিথিদের ক্রেস্ট ও উপহার সামগ্রী তুলে দেয়া হয়। এর আগে অনুষ্ঠানের শুরুতেই আমন্ত্রিত অতিথি ও বিদায়ী অতিথিদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয়েছে।

অনুষ্ঠানে সৈয়দপুর উপজেলার ৫৭টি মাধ্যমিক, উচ্চ মাধ্যমিক ও মাদ্রাসার অধ্যক্ষ প্রধান শিক্ষক, সুপারিনটেন্ডেন্ট ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন। 

 

উপরে