প্রকাশিত : ২৩ মে, ২০২৩ ১৩:৩২

সৈয়দপুরে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
সৈয়দপুরে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন

নীলফামারীর সৈয়দপুরে ভূমি সেবা সপ্তাহ শুরু হয়েছে। গতকাল সোমবার (২২ মে) সকালে এ সেবা সপ্তাহের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। এ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করা হয়।

স্মার্ট ভূমি সেবা শ্লোগানকে সামনে রেখে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে ওই আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি  হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের সংরক্ষিত  মহিলা আসনের সংসদ সদস্য রাবেয়া আলীম।

সৈয়দপুর উপজেলা নির্বাহী  অফিসার (ইউএনও) ফয়সাল রায়হানের সভাপতিত্বে সভার শুরুতে  স্বাগত বক্তব্য দেন  সহকারী কমিশনার (ভূমি) আমিনুল ইসলাম। তিনি তাঁর বক্তব্যে স্মার্ট ভূমি সম্পর্কিত বিস্তারিত তুলে ধরেন। 

এতে অন্যান্যদের মধ্যে আলোচনায় অংশ  নেন  সৈয়দপুর উপজেলা  পরিষদের মহিলা ভাইস   চেয়ারম্যান মোছা. সানজিদা  বেগম লাকী,  উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা নুর বানু আক্তার, তুলশীরাম সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক আনোয়ারুল হাফিজ, বাঙ্গালীপুর ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা আশিকুর রহমান, সাংবাদিক এম আর আলম ঝন্টু প্রমুখ।

এর আগে সৈয়দপুর উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বর্ণাঢ্য  র‌্যালি  বের  করা হয়। র‌্যালি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।  র‌্যালিতে উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্ত-কর্মচারী, শিক্ষক, শিক্ষার্থী, রাজনীবিদ, সাংবাদিকেরা অংশ নেন।  ভূমি সেবা সপ্তাহটি আগামি ২৮ মে চলবে। এ সময় নির্ধারিত বুথে ভূমি সেবা প্রদান করা হবে।

 

উপরে