প্রকাশিত : ৬ জুন, ২০২৩ ১৩:৫০

সৈয়দপুরে অবসরপ্রাপ্ত শিক্ষক আমজাদ হোসেন চৌধুরীর ইন্তেকাল

সৈয়দপুর (নীলফামারী)প্রতিনিধি:
সৈয়দপুরে অবসরপ্রাপ্ত শিক্ষক আমজাদ হোসেন চৌধুরীর ইন্তেকাল
বাংলাদেশ সরকারি প্রাথমিক শিক্ষক সমিতি সৈয়দপুর  উপজেলা শাখার সাবেক সাধারণ সম্পাদক এবং শহরের নিয়ামতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক সহকারী শিক্ষক  আমজাদ হোসেন চৌধুরী গত ৫ জুন রাত সোয়া আটটায় তাঁর উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়নের হাজারীহাট পাকাধারা নিজ বাসভবনে  ইন্তেকাল করেন (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।  মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল  ৭১ বছর। তিনি স্ত্রী, দুই ছেলে, ভাই বোন, অসংখ্য আত্মীয় স্বজন, বন্ধু বান্ধব, শুভাকাঙ্ক্ষী ও বহু গুণগ্রাহী রেখে গেছেন। মঙ্গলবার  সকাল ১০টায় তার গ্রামের বাড়ি উপজেলার হাজারীহাট পাকাধরা গ্রামে জানাজার নামাজ  অনুষ্ঠিত হয়।  জানাজার নামাজ সর্বস্তরের বিপুল সংখ্যক মানুষ অংশ নেন। শেষে মরহুমকে তাঁর পারিবারিক গোরস্থানে দাফন করা হয়েছে।
 
তার মৃত্যুতে সৈয়দপুর উপজেলা চেয়ারম্যান মোখছেদুল মোমিন, ভাইস চেয়ারম্যান আজমল হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান সানজিদা বেগম লাকী,খাতামধুপুর ইউপি চেয়ারম্যান মাসুদ রানা বাবু পাইলট, সাবেক চেয়ারম্যান জুয়েল চৌধুরী, জনসমস্যার পত্রিকার সম্পাদক প্রভাষক শওকত হায়াৎ শাহ্, বিএনপি সৈয়দপুর সাংগঠনিক জেলা শাখার সভাপতি অধ্যক্ষ আলহাজ্ব মো. আব্দুল গফুর সরকার,:সাধারণ সম্পাদক শাহীন আকতার, পৌর বিএনপির সভাপতি আলহাজ্ব মো. রশিদুল হক সরকার, সাধারণ সম্পাদক শেখ বাবলু, সাংবাদিক আমিনুল হক, মো. আমিরুজ্জামান, কাজী জাহিদ,  এম আর আলম ঝন্টু, তোফাজ্জল হোসেন লুতু, জসিম উদ্দিন,  মিজানুর রহমান মিলন শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।
 
প্রসঙ্গত, মরহুম আমজাদ হোসেন চৌধুরী ছিলেন সৈয়দপুর সরকারি বিজ্ঞান কলেজের সহযোগী অধ্যাপক আবুল কালাম আজাদের মামা,শহরের বিমানবন্দর সড়কের রনি মার্কেটের স্বত্ত্বাধিকারী দোলোয়ার হোসেন চৌধুরী  এবং জাতীয় সংসদের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব মো. শওকত চৌধুরীর জ্যাঠাতো  ভাই। 
উপরে