প্রকাশিত : ৫ সেপ্টেম্বর, ২০২৩ ১২:৫১

সৈয়দপুরে শিক্ষার্থীদের মাঝে গাছের চারা বিতরণ

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
সৈয়দপুরে শিক্ষার্থীদের মাঝে গাছের চারা বিতরণ

সোমবার (৪ সেপ্টেম্বর) নীলফামারীর সৈয়দপুরে মানবিক সাহায্য সংস্থার (এমএসএস) উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে এক হাজার দুই শত চারাগাছ বিতরণ করা হয়েছে। সংস্থাটির সমৃদ্ধি কর্মসূচির শিক্ষা সহায়তা কার্যক্রমের আওতায় এবং পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশনের (পিকেএসএফ) অর্থায়নে সমৃদ্ধি শিক্ষা সহায়তা কেন্দ্রের চার শ’ ছাত্রছাত্রীর মাঝে তিনটি করে ফলদ ও বনজ চারাগাছ বিতরণ করা হয়।

বিকেলে উপজেলার বাঙ্গালীপুর উচ্চ বিদ্যালয় চত্বরে চারা গাছ বিতরণ কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন  করা হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ছাত্রছাত্রীদের হাতে গাছের চারা তুলে দিয়ে বিতরণ কর্মসূচির শুভ উদ্বোধন করেন বাঙ্গালীপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নাজমুল হক।

এ সময় মানবিক সাহায্য সংস্থার সমৃদ্ধি কর্মসূচির সমন্বয়কারী মো. রিয়াজুল ইসলাম, উদ্যোগ উন্নয়ন কর্মকর্তা মো. মোরসেদুল হক, এসডিও  মো. শফিকুল ইসলাম, ইএইচও মো. শাহরিয়ার, এমআইএস মো. আতিকুল ইসলাম এবং সিডিও  মো. শিমুল প্রধান। এছাড়াও চারাগাছ বিতরণ অনুষ্ঠানে বিভিন্ন ওয়ার্ডের প্রবীণ কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন ।
একই দিন সংস্থার পক্ষ থেকে বাঙ্গালীপুর ইউনিয়নরে লক্ষণপুর ও শিবেরহাট এলাকায়ও সমৃদ্ধি শিক্ষা সহায়তা কেন্দ্রের  ছাত্রছাত্রীদের মাঝে তিনটি করে ফলদ ও বনজ চারাগাছ বিতরণ করা হয়। 

 

উপরে