প্রকাশিত : ৫ সেপ্টেম্বর, ২০২৩ ২০:৫৭

স্বাধীনতা চিকিৎসক পরিষদ জেলা শাখার ৩য় কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
স্বাধীনতা চিকিৎসক পরিষদ জেলা শাখার ৩য় কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত

স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) সৈয়দপুর সাংগঠনিক জেলা শাখার তৃতীয় কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়েছে।  মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) সকালে স্থানীয় একটি হোটেল  এন্ড রিসোর্টে ওই কাউন্সিলর অধিবেশনের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বাধীনতা চিকিৎসক পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি ডা. মো. জামাল উদ্দিন চৌধুরী। প্রধান বক্তা ছিলেন স্বাচিপ কেন্দ্রীয় কমিটি মহাসচিব অধ্যাপক ডা. মো: কামরুল হাসান মিলন। স্বাধীনতা চিকিৎসক পরিষদ সৈয়দপুর সাংগঠনিক শাখার সভাপতি ডা. শেখ নজরুল ইসলামের সভাপতিত্বে স্বাগত বক্তব্য দেন সংগঠনের সৈয়দপুর সাংগঠনিক জেলা শাখার সাধারণ সম্পাদক
 ডা. মাহবুবুল হক দুলাল।

 এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন স্বাচিপ কেন্দ্রীয় সহ-সভাপতি  অধ্যাপক ডা. আবু ইউসুফ ফকির, যুগ্ম -মহাসচিব ডা. সোহেল মাহমুদ, সাংগঠনিক সম্পাদক ডা.  মোহাম্মদ জাবেদ ও ডা. কাজল কুমার কর্মকার, সদস্য ডা. নীহার রঞ্জন সরকার, স্বাচিপ দিনাজপুর এর সভাপতি ডা. মো. শহিদুল ইসলাম ও স্বাচিপ দিনাজপুর এর আজীবন সদস্য  ডা. মশিউর রহমান প্রমুখ। স্বাচিপ  সৈয়দপুর সাংগঠনিক জেলা শাখার তৃতীয় কাউন্সিল অধিবেশনটি সঞ্চালনা করেন ডা. মো. রাইসুল কবীর।
 

এর আগে কাউন্সিল অধিবেশনের শুরুতেই বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়। পরে জাতীয় ও স্বাধীনতা চিকিৎসক পরিষদের পতাকা উত্তোলন করা হয়েছে। এরপর শান্তির প্রতীক পায়রা অবমুক্তকরণ ও বেলুন উড়িয়ে তৃতীয় কাউন্সিল অধিবেশনের শুভ উদ্বোধন করা হয়।

কাউন্সিলর অধিবেশনে সর্ব সম্মতিক্রমে বীরমুক্তিযোদ্ধার সন্তান ডা. একেএম খায়রুল বাশার মানিককে সভাপতি ও ডা. মো. মাহবুবুল হক দুলালকে সাধারণ সম্পাদক করে  ২৬ সদস্য বিশিষ্ট স্বাাচিপ সৈয়দপুর সাংগঠনিক জেলা শাখার কমিটির ঘোষনা করা হয়।

উপরে