প্রকাশিত : ৪ অক্টোবর, ২০২৩ ১২:০১

খেলাঘর সংগঠক জাহিদ হোসেন আর নেই

প্রেস বিজ্ঞপ্তি
খেলাঘর সংগঠক জাহিদ হোসেন আর নেই
জাতীয় শিশু-কিশোর সংগঠন খেলাঘর চট্টগ্রাম মহানগর কমিটির সাবেক সাধারণ সম্পাদক এ.এস.এম জাহিদ হোসেন আর নেই। আজ মঙ্গলবার (৩ অক্টোবর) সকাল ৬টার দিকে নগরীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৮বছর। তিনি দীর্ঘদিন ধরে লিভার ক্যান্সারে ভুগছিলেন।
 
তার মা-বা, স্ত্রী, ৫ বছর বয়সী এক ছেলে সন্তান, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুনগ্রাহী রয়েছেন। আজ মঙ্গলবার দুপুরে নগরীর প্রবর্তক এলাকার বদর শাহ মাজার সংলগ্ন মসজিদে নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। এরপর বিকেলে ফেনী জেলার চাটখিলে গ্রামের বাড়ির পারিবারিক কবরস্থানে তার মরদেহ দাফন করা হয়।
 
খেলাঘর চট্টগ্রাম মহানগরের সাবেক সাধারণ সম্পাদক এ.এস.এম জাহিদ হোসেনের অকাল মৃত্যুতে খেলাঘর কেন্দ্রীয় কমিটির চেয়ারপারসন প্রফেসর মাহফুজা খানম ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রুনু আলী, কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য প্রফৌশলী রথীন সেন, প্রকৌশলী দেলোয়ার মজুমদার, সদস্য অধ্যাপিকা রোজী সেন, জাতীয় পরিষদ সদস্য দেবাশীষ রায়, খেলাঘর চট্টগ্রাম মহানগর কমিটির সভাপতি নাট্যজন মুনির হেলাল ও সাধারণ সম্পাদক বিশ্বজিৎ বসু, খেলাঘর দক্ষিণ জেলা কমিটির সভাপতি প্রফেসর এ.বি.এম আবু নোমান ও সাধারণ সম্পাদক শৈবাল আদিত্য, খেলাঘর চট্টগ্রাম উত্তর জেলা কমিটির সভাপতি সাংবাদিক খোরশেদ আলম ও সাধারণ সম্পাদক শোভন সেনগুপ্তসহ গভীর শোক প্রকাশ করেন ও তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।
উপরে