প্রকাশিত : ১ নভেম্বর, ২০২৩ ২১:৩৮

‘শেখ হাসিনা জনগণের জন্য কাজ করে যাচ্ছেন’: মজনু

প্রেস বিজ্ঞপ্তি
‘শেখ হাসিনা জনগণের জন্য কাজ করে যাচ্ছেন’: মজনু

বগুড়া জেলা আওয়ামীলীগ সভাপতি মজিবর রহমান মজনু বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার অঙ্গীকার হলো মানুষকে ভালোবাসো, মানুষের জন্য কাজ করো, দেশের জন্য কাজ করো। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা নিজের জন্য নয়, জনগণের জন্য কাজ করে যাচ্ছেন।

বুধবার বগুড়া বনানীতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বগুড়া পৌর আওয়ামী লীগের আয়োজনে বিএনপি-জামায়াত কর্তৃক সারাদেশে সন্ত্রাস, নৈরাজ্য, অগ্নিসংযোগ সহ অবৈধ অবরোধের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরও  বলেন, আমরা চাই দেশের মানুষের ভাগ্যের পরিবর্তনের মধ্যে দিয়ে জাতির পিতার স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা পরপর তিনবার রাষ্ট্রনায়কের দায়িত্ব পালন করে দেশের মানুষের ভাগ্যের উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছেন।  আজকে বাংলাদেশের দরিদ্র জনগোষ্ঠীর ভাগ্যের পরিবর্তনের জন্য প্রধানমন্ত্রী সর্বোচ্চভাবে কাজ করছেন। এটি শেখ হাসিনার সরকারের সব থেকে গুরুত্বপূর্ণ অবদান। তিনি দক্ষতার সঙ্গে জাতির পিতার সুযোগ্য সন্তান হিসেবে বাংলাদেশকে পরিচালনা করে উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়ার প্রত্যয় নিয়ে সততা ও নিষ্ঠার সঙ্গে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।

সমাবেশে বগুড়া পৌর আওয়ামী লীগের সভাপতি রফি নেওয়াজ খান রবিনের সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বগুড়া জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ,কে,এম আসাদুর রহমান দুলু।

বগুড়া পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু ওবায়দুল হাসান ববির পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন বগুড়া জেলা আওয়ামী লীগ নেতা প্রদীপ কুমার রায়, এ্যাড. তবিবর রহমান তবি, সুলতান মাহমুদ খান রনি, আনিসুজ্জামান মিন্টু, সাইফুল ইসলাম বুলবুল, শামছুল আলম জয়, নাসরিন রহমান সীমা, আব্দুল্লাহ আল ফারুক, আলমগীর হোসেন স্বপন, পৌর আওয়ামী লীগ নেতা এডোনিস তালুকদার বাবু, মিজানুর রহমান বকুল, শেখ শামীম, আরিফুর রহমান, এম আর রফিক, আল মামুন, ডাবলু,  যুবলীগ নেতা আলহাজ্ব শেখ, এজাজুল হক ডনেল, জাকারিয়া আদিল, স্বেচ্ছাসেবক লীগ নেতা ভিপি সাজেদুর রহমান শাহীন, জুলফিকার রহমান শান্ত, নাইমুর রাজ্জাক তিতাস, মেহেদী হাসান রবিন, নাসিমুল বারী নাসিম, লিটন শেখ, ছাত্রলীগ নেতা আল মাহিদুল ইসলাম জয়, আতিক হাসান, মনিরুজ্জামান সাব্বির, মিন্টু মিয়া প্রমুখ। এসময় আওয়ামী লীগ,অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুলসংখ্যক নেতা-কর্মী অংশগ্রহন করেন।

উপরে