প্রকাশিত : ২ নভেম্বর, ২০২৩ ২১:২১

বিএনপি-জামায়াতের ষড়যন্ত্র প্রতিহত করতে ঐক্যবদ্ধ থাকতে হবে: মজনু

প্রেস বিজ্ঞপ্তি
বিএনপি-জামায়াতের ষড়যন্ত্র প্রতিহত করতে ঐক্যবদ্ধ থাকতে হবে: মজনু
বিএনপি-জামায়াতসহ দেশ-বিদেশীদের সকল ষড়যন্ত্র প্রতিহত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়েছেন বগুড়া জেলা আওয়ামীলীগ সভাপতি মজিবর রহমান মজনু।
 
বৃহস্পতিবার বগুড়া মাটিডালী বিমান মোড়ে আন্দোলনের নামে সারাদেশে জনজীবনে দুর্ভোগ এবং সন্ত্রাস ও নৈরাজ্যে সৃষ্টিকারী বিএনপি-জামায়াতের ডাকা অবরোধের প্রতিবাদে বগুড়া জেলা আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
 
তিনি বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ যখন বিশ্বে মর্যাদার আসন অলংকৃত করছে, তখন মুক্তিযুদ্ধের পরাজিত শক্তি নানা ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। তাই আমাদের সবাই মিলে তাদের সকল ষড়যন্ত্র মোকাবিলা করতে হবে। আগামী সংসদ নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ হবে। মানুষ শান্তিপূর্ণভাবে ভোট দিতে পারলে শেখ হাসিনার নেতৃত্বে অবশ্যই নৌকার নিরঙ্কুশ বিজয় হবে। কেননা আওয়ামী লীগ আমলে অভূতপূর্ব উন্নয়ন, অগ্রগতি আর শান্তির সুফল মানুষ পাচ্ছেন। আর বিএনপি-জামায়াত আমলের জঙ্গীবাদ, সন্ত্রাস, দুর্নীতি আর দু:শাসনের কথা মানুষ ভোলেনি। তবে দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে। উন্নয়নের বার্তা ঘরে ঘরে পৌঁছে দিতে হবে। আর ঘাপটি মেরে থাকা সুবিধাবাদীদের সম্পর্কে সজাগ থাকতে হবে।’
 
বগুড়া জেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সুলতান মাহমুদ খান রনির পরিচালনায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বগুড়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বগুড়া - ৬ ( সদর) আসনের সংসদ সদস্য রাগেবুল আহসান রিপু।
 
এসময় উপস্থিত ছিলেন, আওয়ামী নেতা সাগর কুমার রায়, শাহাদত আলম ঝুনু, শাহ আক্তারুজ্জামান ডিউক, তপন চক্রবর্তী, অধ্যক্ষ সহিদুল ইসলাম দুলু, আবু সুফিয়ান সফিক, নাসরিন সীমা, প্রভাষক কামরুল হুদা উজ্জ্বল, আবু ওয়াবাইদুল হাসান ববি, সৈয়দ সার্জিল আহম্মেদ  টিপু, জেলা যুবলীগ নেতা শুভাশীষ পোদ্দার লিটন, আমিনুল  ইসলাম  ডাবলু, স্বেচ্ছাসেবক লীগ নেতা ভিপি সাজেদুর রহমান সাহিন,  উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ডালিয়া নাসরিন রিক্তা, বগুড়া জেলা ছাত্রলীগের সভাপতি সজীব সাহা,  জেলা তাতী লীগের সাধারণ সম্পাদক রাশেকুজ্জামান রাজন সহ জেলা আওয়ামী লীগ ও ছাত্রলীগ নেতা, উপজেলা বিভিন্ন ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদ এবং  বিভিন্ন ওয়ার্ডের নেতৃবৃন্দ।
উপরে