প্রকাশিত : ৪ নভেম্বর, ২০২৩ ১১:৪৯

নড়াইল জেলা বিএনপির সাধারণ সম্পাদকসহ গ্রেপ্তার ১১

অনলাইন ডেস্ক
নড়াইল জেলা বিএনপির সাধারণ সম্পাদকসহ গ্রেপ্তার ১১

নড়াইল জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও নড়াইল সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মনিরুল ইসলামসহ ১১ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (৩ নভেম্বর) ভোররাতে ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার মালা গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব খন্দকার মঞ্জুরুল সাঈদ বাবু, লোহাগড়া উপজেলা যুবদলের আহ্বায়ক খান মাহমুদ আলম, জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক তাইবুল হাসান, জেলা যুবদলের সহ-সাংগঠনিক সম্পাদক আহাদুল ইসলাম, ইতনা ইউনিয়ন বিএনপির সভাপতি শেখ পলাশ, একই ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সদস্য আরমান শেখ, ইউনিয়ন যুবদলের সদস্য সচিব প্রিন্স মোল্লা, ওয়ার্ড যুবদলের সভাপতি মাসুম শেখ, জেলা ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক হিরণ মৃধা, মল্লিকপুর ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি খিজির আহমেদ।

পুলিশ সূত্রে জানা গেছে, নড়াইল জেলার সীমান্তবর্তী ফরিদপুর জেলার আলফাডাঙ্গা উপজেলার মালা গ্রামে বৃহস্পতিবার দিবাগত রাতে নড়াইল জেলা বিএনপির নেতাকর্মীরা নাশকতার পরিকল্পনা করছিলেন। খবর পেয়ে পুলিশ সদস্যরা ঘটনাস্থলে যান। এসময় তাদের লক্ষ্য করে ককটেল ও ইটপাটকেল নিক্ষেপ করেন বিএনপির নেতাকর্মীরা। এতে চার পুলিশ সদস্য আহত হন। এ ঘটনায় তাদের গ্রেপ্তার করা হয়েছে।

আলফাডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবু তাহের বলেন, নড়াইল জেলা বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে বিস্ফোরক আইনে মামলা দায়ের করে আদালতে সোপর্দ করা হয়েছে।

উপরে