প্রকাশিত : ৬ নভেম্বর, ২০২৩ ২১:৪৬

মানুষের ভাগ্য উন্নয়নে আবারো নৌকায় ভোট দিতে হবে

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি
মানুষের ভাগ্য উন্নয়নে আবারো নৌকায় ভোট দিতে হবে

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর যোগ্য উত্তরসূরী গণতন্ত্রের মানুষ কন্যা দেশরত্ন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সার্বিক নির্দেশনায় ও সমাজসেবা ও মহিলা বিষয়ক মন্ত্রানালয় এর বাস্তবায়নে এবং শিবগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের আয়োজনে বাংলাদেশ আওয়ামী লীগ শিবগঞ্জ উপজেলা শাখার সার্বিক পরিচালনায় শিবগঞ্জ সদর ইউনিয়নের প্রায় ২ হাজার গরিব অসহায় প্রতিবন্ধী, বিধবা, বয়স্ক, মাতৃত্ব দুগ্ধ ভাতা সহ বিভিন্ন সুবিধাভোগিদের সঙ্গে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা ব্যাপী এ সুবিধা ভোগীদের সঙ্গে মতবিনিময়ের ধারাবাহিকতায় ৬ নভেম্বর সোমবার গুজিয়া উচ্চ বিদ্যালয মাঠে শিবগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম শহিদের সভাপতিত্বে উক্ত মতবিনিময় সভায়  প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ শিবগঞ্জ উপজেলা সভাপতি মোস্তাফিজার রহমান মোস্তা।

বিশেষ বক্তার বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সাধারণ সম্পাদক ও পৌর মেয়র কর্মীবান্ধব জননেতা তৌহিদুর রহমান মানিক। শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগ নেতা  আবু জাফরের সঞ্চালনায় উক্ত মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদুল হক এমদাদ, দপ্তর সম্পাদক শাহাব উদ্দিন শিবলী, উপজেলা আওয়ামী লীগ প্রচার ও প্রকাশনা সম্পাদক সোহেল আক্তার মিঠু , আওয়ামী লীগ নেতা শাহেন শাহ মন্ডল,  পৌর আওয়ামী লীগ ধর্ম বিষয়ক সম্পাদক রাসেল আহম্মেদ, ছাত্রলীগ সভাপতি আবু রায়হান, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি বদিউজ্জমান বদি, যুুবলীগ নেতা শফিউল ইসলাম শাফি সহ ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

বক্তারা বলেন, জননেত্রী শেখ হাসিনা অসহায় বয়স্ক মানুষের সুখের কথা ভেবে তাদের সম্মানী ভাতার ব্যবস্থা করেছেন। বৃদ্ধকালে অনেক বাবা-মা সংসারের বোঝা হয়ে দাঁড়ায়, বৃদ্ধ বাবা-মা সন্তানদের বোঝা হয়ে দাড়ায় অনেক সন্তান তাদের দেখতে পারেনা। তারা যেন কারো দারস্ত না হয় অসহায়ত্ব বোধ না করে সে জন্য জাতির জনক বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা চিকিৎসার জন্য ঔষধ কেনা  ও বিভিন্ন হাত খরচের জন্য এই টাকা প্রদান করে থাকে। ভবিষ্যতে এই ভাতার পরিমান বৃদ্ধি করতে আবারও বাংলাদেশ আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে। আপনারা যদি এই সরকারকে নৌকা মার্কায় জয়যুক্ত করে দেশের উন্নয়নের স্বার্থে এবং  আপনারদের ভাগ্য উন্নয়নে ভাতার পরিমান বাড়িয়ে দেওয়া হবে। তাই আওয়ামী লীগ সরকারকে আবারও ক্ষমতায় এনে বাংলাদেশকে একটি আধুনিক স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সকলকে এগিয়ে আসতে হবে এবং এই সরকারকে বিপুল ভোটে জয়যুক্ত করে উন্নয়নের ধারাকে গতিশীল রাখার আহ্বান জানান। 

 

উপরে