প্রকাশিত : ৯ নভেম্বর, ২০২৩ ১২:১৬

বগুড়ায় মহিলা আওয়ামী লীগের মানববন্ধন

প্রেস বিজ্ঞপ্তি
বগুড়ায় মহিলা আওয়ামী লীগের মানববন্ধন
সারাদেশে বিএনপি জামাতের নারী ও শিশুর উপর আগুন সন্ত্রাস ও নিশংস বর্বরতার প্রতিবাদে বুধবার দুপুরে জেলা মহিলা আওয়ামী লীগের মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
 
জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি হেফাজত আরা মীরার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাবিয়া সাবরিন পিংকি সরকারের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, জেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি শিউলি বেগম, শিল্পী খাতুন, যুগ্মসাধারণ সম্পাদক কোহিনুর বেগম, রওশন আরা রেখা, নাজমা, পারভীন, সাংগঠনিক সম্পাদক জান্নাতুল ফেরদৌস রুম্পা, বিলাসী রানী, শিরীন সুলতানা, দিলরুবা আমিনা আক্তার বানু সুইট, ছন্দ, প্রচার সম্পাদক শারমিন্দ খান, মানব সম্পদ বিষয়ক সম্পাদক হাসনা আক্তার স্মৃতি, মা ও শিশু বিষয়ক সম্পাদক স্বপ্না চৌধুরী, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক তাহমিনা রেশমি, পৌর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হোসনেয়ারা হাসিসহ বিভিন্ন উপজেলার নেতৃবৃন্দ মানববন্ধনে অংশ নেয়।
 
মানববন্ধনে বক্তারা বলেন, আগামী দ্বাদশ নির্বাচন বানচাল করতেই বিএনপি জামাত সারাদেশে নারী ও শিশুর ওপর আগুন সন্ত্রাস ও নিশংস বর্বরতা চালাচ্ছে। বিএনপি জামাত বুঝতে পেরেছে আগামী নির্বাচনে শেখ হাসিনার নেতৃত্বে নৌকা মার্কার বিজয় সুনিশ্চিত তাই তারা সারাদেশে অরাজকতা করছে। শেখ হাসিনার উন্নয়নে ঈর্ষান্বিত হয়ে বিদেশী লোকদের নিয়ে ষড়যন্ত্র করছে। বিএনপির জামাতের ষড়যন্ত্র সারাদেশের মানুষের সামনে প্রকাশিত হয়ে গেছে। মানুষ বুঝতে পেরেছে বিএনপি জামাতের অবরোধ সাধারণ মানুষ মানে না। তাই তারা বিভিন্ন রকমের হামলা করছে। 
 
বক্তারা আরো বলেন, সারাদেশে সন্ত্রাসী নৈরাজ্য না করে আগামী নির্বাচনে অংশগ্রহণ করুন। জনগণে আপনাদের ভাগ্য নির্ধারণ করবে তাদের ভোটের মাধ্যমে। জনগণের জানমালের ক্ষতি করে কখনো ক্ষমতায় আসা যায় না। শেখ হাসিনা উন্নয়নের নেতা, জনগণ উন্নয়নে বিশ্বাস করে, তাই শেখ হাসিনাকে বারবার নির্বাচিত করছে এদেশের সাধারণ মানুষ।
উপরে