প্রকাশিত : ৯ নভেম্বর, ২০২৩ ১২:৩১

সৈয়দপুরে রহমতউল্লাহ সরকারী প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ অনুষ্ঠিত

সৈয়দপুর (নীলফামারী)প্রতিনিধি:
সৈয়দপুরে রহমতউল্লাহ সরকারী প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ অনুষ্ঠিত

নীলফামারীর সৈয়দপুরে রহমতউল্লাহ সরকারী প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। একই অনুষ্ঠানে প্রতিষ্ঠানটি থেকে ২০২২ সালে বৃত্তিপ্রাপ্ত পাঁচজন শিক্ষার্থীদের সংবর্ধনা ও তিন জন গর্বিত মাকে সম্মাননা দেয়া হয়। 

বুধবার বেলা ১১টায় শহরের পুরাতন বাবুপাড়াস্থ শিক্ষা প্রতিষ্ঠান চত্বরে ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. মোখছেদুল মোমিন এবং বিশেষ অতিথি ছিলেন সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ফয়সাল রায়হান।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সহ-সভাপতি ইতি সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন প্রধান শিক্ষক হাফিজা খাতুন। এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন সৈয়দপুর উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর আকলিমা বেগম, সহকারী ইন্সট্রাক্টর আব্দুস্ সবুর, সহকারী উপজেলা শিক্ষা মিজানুর রহমান, সহকারী উপজেলা শিক্ষা অফিসার মরিয়ম নেছা, অভিভাবক দীপা রায়, সাংবাদিক এম আর এম ঝন্টু ও সাংবাদিক তোফাজ্জল হোসেন লুতু প্রমূখ।

রহমতউল্লাহ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা আশরফি চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে সহকারী উপজেলা শিক্ষা অফিসার মুসারাত জাহানসহ প্রতিষ্ঠানটির মা অভিভাবকেরা, সকল শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
 শেষে প্রতিষ্ঠানটি থেকে গত ২০২২ সালে বৃত্তিপ্রাপ্ত পাঁচ শিক্ষার্থীর হাতে ক্রেস্ট ও তিন জন গর্বিত মায়ের হাতে সম্মাননা পুরস্কার তুলে  দেয়া হয়।

এছাড়াও বিদ্যালয়ের প্রথম শ্রেণি থেকে পঞ্চম শ্রেণি পর্যন্ত প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান লাভকারী শিক্ষার্থীদের পুরস্কৃত করা হয়েছে। অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা পরিষদ চেয়রাম্যান মোখছেদুল মোমিন ওই ক্রেস্ট ও পুরস্কার তুলে দেন। 

প্রসঙ্গত, গত ২০২২ সালের রহমতউল্লাহ সরকারী প্রাথমিক বিদ্যালয় থেকে প্রাথমিক বৃত্তি পরীক্ষায় পাঁচজন শিক্ষার্থী বৃত্তি লাভ করে। এদের মধ্যে দুই জন ট্যালেন্টপুলে ও তিনজন সাধারণ গ্রেডে বৃত্তি পয়েছে।

 

উপরে