প্রকাশিত : ৯ নভেম্বর, ২০২৩ ২২:০৭

বগুড়া সদর উপজেলা এলাকা হবে একদিন আধুনিক শহর: রাগেবুল আহসান রিপু এমপি

ষ্টাফ রিপোর্টার
বগুড়া সদর উপজেলা এলাকা হবে একদিন আধুনিক শহর: রাগেবুল আহসান রিপু এমপি
বগুড়া সদর উপজেলা এলাকা হবে একদিন আধুনিক শহর। বগুড়া সদরের নুরইল বিলে ৩'শ একর জমিতে নির্মিত হবে হাইটেক পার্ক। এটি নির্মিত হলে এখানে নতুন নগরী গড়ে উঠবে। 
 
দেশী বিদেশী বিভিন্ন কোম্পানী তাদের পণ্য তৈরির কারখানা নিয়ে উৎপাদন শুরু করবে। আমাদের এলাকার যুবক যুবতীরা এখানে মোবাইল, টেলিভিশন তৈরি করবে।  বিদেশীরা এখানে থাকবে, আবাসন গড়বে। তখন বগুড়া শহর হবে পুরান বগুড়া আর এ এলাকা হবে নতুন বগুড়া। জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ সুযোগ বগুড়াবাসীর জন্য করে দিচ্ছেন।
যার ফলে এলাকায় ব্যবসা বানিজ্যের প্রসার ঘটবে।কর্মসংস্থানের সুযোগ বাড়বে।
 
বিএনপির ফাদে পা দিলে চলবে না।তারা নির্বাচন বানচালের জন্য যড়যন্ত্রে লিপ্ত। তাদের রাজনৈতিক ভাবে মোকাবেলা করে সামনের জাতীয় নির্বাচনের জন্য প্রস্ততি নিতে হবে। এলক্ষে যে সকল ত্যাগী অভিমান কর্মী বাড়িতে বসে আছে তাদেরকে ফিরিয়ে আনতে হবে,আমাদের যারা উপকার ভোগী তাদের সাথে খুলি বৈঠক করা, সনাতন ধর্মাবলম্বী মানুষদের বাড়ি বাড়ি গিয়ে সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরতে হবে,নৌকা মার্কার পক্ষে গনজোয়ার তুলতে হবে।
 
বিএনপির চলমান সন্ত্রাস মোকাবেলায় প্রশাসনের সহযোগিতা পেতে ৯৯৯ ফোন দিয়ে সন্ত্রাসীদের ধরিয়ে দিতে হবে। নেতা কর্মী ও ভোটারদের সমন্বয়ে তাদের জ্বালাও পোড়াও রুখতে হবে।
 
বিএনপির সন্ত্রাস ও নৈরাজ্য কঠোর ভাবে দমন করার জন্য রাজপথে থেকে জনগণের জানমালের নিরাপত্তা দিতে হবে। বৃহস্পতিবার (৯ নভেম্বর) বেলা ১১ টায় বগুড়া মাটিডালী বিমান মোড়ে সারাদেশে বিএনপি-জামায়াতের হত্যা অগ্নিসংযোগ, বোমা হামলা,যানবাহন ভাংচুর ও সন্ত্রাসের প্রতিবাদে প্রতিবাদ সমাবেশে সভাপতির বক্তব্যে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু এমপি উপরোক্ত কথাগুলো বলেন।
 
বগুড়া জেলা আওয়ামী লীগের আয়োজনে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপুর সভাপতিত্বে ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ডাবলুর সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে আরো বক্তব্য রাখেন  জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাগর কুমার রায়, সদর উপজেলা চেয়ারম্যান ও সদর থানা আওয়ামী লীগের সভাপতি আবু সুফিয়ান শফিক, মাফুজুল ইসলাম রাজ, কামরুল হুদা উজ্জল, জেলা যুবলীগের সভাপতি শুভাশীষ পোদ্দার লিটন, সহ সভাপতি মাইসুল তোফায়েল কোয়েল, শ্রমিক নেতা সামছুদ্দীন শেখ হেলাল, জেলা শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কামরুল মোর্শেদ আপেল, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সার্জিল আহমেদ টিপু, জেলা মহিলা লীগের সাধারণ সম্পাদক পিংকি সরকার,জেলা কৃষক লীগের সভাপতি আলমগীর বাদশা সহ সদর থানার বিভিন্ন ইউনিয়নের সভাপতি সাধারণ সম্পাদক ও চেয়ারম্যানগণ প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন।
উপরে