প্রকাশিত : ১১ নভেম্বর, ২০২৩ ২২:২৭

সৈয়দপুর ক্রীড়া সংস্থার নির্বাচিত কমিটির বর্ষপূর্তি উপলক্ষে আলোচনা

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
সৈয়দপুর ক্রীড়া সংস্থার নির্বাচিত কমিটির বর্ষপূর্তি উপলক্ষে আলোচনা

নীলফামারীর সৈয়দপুর উপজেলা ক্রীড়া সংস্থার নির্বাচিত কমিটির এক বছর পূর্তি উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।  শনিবার বেলা সাড়ে ১১টায় উপজেলা ক্রীড়া সংস্থা শহরের সুলতান নগরস্থ ড্রীম প্লাস হোটেল এন্ড রিসোর্টে ওই সভার আয়োজন করে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মমতাজুল হক এবং বিশেষ অতিথি ছিলেন সৈয়দপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোখছেদুল মোমিন।
সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ফয়সাল রায়হানের সভাপতিত্বে এবং উপজেলা ক্রীড়া সংস্থার সহ-সাধারণ সম্পাদক পৌর  কাউন্সিলর জোবায়দুল রহমান শাহীনের সঞ্চালনায় আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য বলেন, নীলফামারী জেলা পরিষদের সদস্য মিজানুর রহমান লিটন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজমল হোসেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সানজিদা বেগম লাকী, পৌর আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম বাবু, উপজেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সম্পাদক আহসান উদ্দিন বাদল, সৈয়দপুর প্রেস ক্লাবের সভাপতি সাকির হোসেন বাদল ও সাংবাদিক এম আর আলম ঝন্টু প্রমুখ।

এর আগে বেলা ১১টায় শহরের শহীদ তুলশীরাম সড়কে (দিনাজপুর রোড) সৈয়দপুর উপজেলা ক্রীড়া সংস্থার নতুন চারতলা বিশিষ্ট ভবনের  নির্মাণ কাজের শুভ উদ্বোধন করা হয়।  নীলফামারী জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মমতাজুল হক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন।  পরে সেখানে এক বিশেষ মোনাজাত পরিচালনা করা হয়। মোনাজাতটি পরিচালনা করেন হাজারীহাট মোহাম্মদীয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ শেখ মো. একরামুল হক।

অনুষ্ঠানে অন্যান্যদের সৈয়দপুর  উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আমিনুল ইসলাম, পৌর মেয়র রাফিকা আক্তার জাহান বেবী, উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু মো. আলেমুল বাসার,থানার অফিষার ইনচার্জ(ওসি) সাইফুল ইসলাম,পরিদর্শক (তদন্ত) মফিজুল হক,  উপজেলা প্রকৌশলী এম এম আলী রেজা রাজু, উপজেলা শিক্ষা অফিসার জাকির হোসেন সরকার, উপজেলা পল্লী উন্নয়ন অফিসার আল-মিজানুর রহমানসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও উপজেলা ক্রীড়া সংস্থার সদস্যরা উপস্থিত ছিলেন।

 

উপরে