প্রকাশিত : ১৪ নভেম্বর, ২০২৩ ২২:১৩

বগুড়া কেন্দ্রীয় ঈদগাহ মাঠের মেহরাব নির্মান কাজের উদ্বোধন করলেন এমপি রিপু

ষ্টাফ রিপোর্টার
বগুড়া কেন্দ্রীয় ঈদগাহ মাঠের মেহরাব নির্মান কাজের উদ্বোধন করলেন এমপি রিপু
বগুড়া শহরের কেন্দ্রীয় ঈদগাহ মাঠের মেহরাব ও বাউন্ডারী ওয়ালের উদ্বোধন করলেন বগুড়া সদর ৬ আসনের সংসদ সদস্য রাগেবুল আহসান রিপু। আজ মঙ্গলবার দুপুরে বগুড়া শহরের সুতরাপুর সেন্ট্রাল স্কুল মাঠে কেন্দ্রীয় ঈদগাহ মাঠের মেহরাব ও বাউন্ডারী ওয়াল নির্মানের নামফলক উম্মোচন করেন তিনি।
 
এসময় তিনি বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সারা দেশে উন্নয়ন কার্যক্রম পরিচালনা করছেন। তারই অংশ হিসেবে তিনি বগুড়ার নানামুখী উন্নয়ন কাজে অর্থ বরাদ্দ করছেন।তিনি বগুড়া বিভিন্ন স্থাপনা যেমন শাহ ফতেহ আলী ব্রীজ নির্মানে, শহীদ মিনার নির্মানে, প্রেসক্লাব নির্মানে, মুজিব মঞ্চ ও বঙ্গবন্ধুর ম্যুরাল নির্মানসহ বিভিন্ন মসজিদ, মন্দির,শ্মশান গোরস্থান নির্মানে, রাস্তাঘাট উন্নয়নে কোটি কোটি টাকা বরাদ্দ দিয়েছেন। 
 
আগামীতে জননেত্রী শেখ হাসিনা আবারও ক্ষমতায় আসলে আরো ব্যাপক উন্নয়ন কাজ করা হবে বলে তিনি জানান। জেলা পরিষদের অর্থায়নে ৩০ লাখ টাকা বরাদ্দে আধুনিক মানের মেহরাব নির্মান হবে বলেন জানান ঈদগাহ কমিটির সদস্য সচীব জেলা আওয়ামী লীগের সহ সভাপতি টি জামান নিকেতা।
 
এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুর রহমান দুলু, দপ্তর সম্পাদক আল রাজি জুয়েল, শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক তপন চক্রবর্তী, বীর মুক্তিযোদ্ধা লিয়াকত আলী, বগুড়া পৌরসভার ৯ নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ শেখ, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সার্জিল আহম্মেদ টিপু, বগুড়া ম্যাক্স মোটেলের স্বত্ত্বাধিকারী সাকলায়েন বিটুল, সেন্ট্রাল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলম, সহকারী প্রধান শিক্ষক সাহাদুজ্জামান আকতারুজ্জামান তুষার পৌর আওয়ামী লীগ নেতা বিধান চন্দ্র সিংহ, রাশেদুল ইসলাম শাওন সহ স্কুলের অন্যান্য শিক্ষক ও এলাকাবাসী উপস্থিত ছিলেন।
 
 

 
 
উপরে