প্রকাশিত : ১৫ নভেম্বর, ২০২৩ ২৩:০৪

বঙ্গবন্ধু কন্যা অপশক্তির কাছে মাথা নত করে না: মজনু

প্রেস বিজ্ঞপ্তি
বঙ্গবন্ধু কন্যা অপশক্তির কাছে মাথা নত করে না: মজনু
বগুড়া জেলা আওয়ামী লীগ সভাপতি মজিবর রহমান মজনু বলেছেন বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা কোন অপশক্তির কাছে কখনো মাথা নত করে না। দেশের স্বার্থ বিসর্জন দিয়ে আলোচনার নামে তালবাহানা করে নির্বাচন বানচাল করা সম্ভব না। আওয়ামী লীগ একটি গণতান্ত্রিক দল। নির্বাচনের মধ্যে দিয়েই  বারবার জয়লাভ করে দেশ পরিচালনা করে আসছে।  
 
তিনি আরো বলেন দেশের এই উন্নয়নকে যারা সহ্য করতে পারে না তারাই নির্বাচন বানচালের  এই তালবাহানা করছে। যেকোনো মূল্যে দেশের এই উন্নয়নের ধারাকে অব্যাহত রেখে বর্তমান প্রজন্মকে আধুনিক ও স্মার্ট বাংলাদেশ উপহার দেওয়ার   লক্ষ্য নিয়ে শেখ হাসিনা নিরলস কাজ করে যাচ্ছেন। যেকোনো মূল্যে দেশের চলমান এইধারাকে অব্যাহত রাখতে হবে। 
 
তিনি আজ বেলা বারোটায় জেলা আওয়ামী লীগের উদ্যোগ বনানী মোড়ে শান্তি মিছিল ও সমাবেশে সভাপতির বক্তব্য এসব কথা বলেন। প্রচার সম্পাদক সুলতান মাহমুদ খান এর পরিচালনায় সমাবেশে আরও বক্তব্য রাখেন একে আসাদুর রহমান দুলু, অধ্যক্ষ শাহাদাত আলম, ম আব্দুর রাজ্জাক,নাসরিন রহমান সীমা,আনিসুজ্জামান মিন্টু, আলমগীর হোসেন স্বপন, মাহবুবা নাসরিন রুপা, শিল্পী রহমান, আব্দুস সালাম,সাজেদুর রহমান শাহিন, মনজুরুল ইসলাম মঞ্জু, জুলফিকার রহমান শান্ত,রাশেদুজ্জামান রাজন, সজীব সাহা, আল মাইিদুল ইসলাম জয় প্রমুখ। 
উপরে